নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

ফতুল্লায় সড়ক দূর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:৩১, ৯ আগস্ট ২০২২

ফতুল্লায় সড়ক দূর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

ঢাকা-নারায়নগঞ্জ পুরাতন সড়কের ফতুল্লার পাগলা তালতলায় সড়ক দূর্ঘটনায় অজ্ঞাত (৪৫)  এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (৭ আগস্ট) ভোর সকালে পাগলা তালতলাস্থ পপুলার স্টীল মিলস সংলগ্ন মদিনা ২নং ঘাটের সামনের  ঢাকা- নারায়নগঞ্জ পুরাতন সড়কে এই ঘটনা ঘটে।


জানা যায়, নিহত ব্যক্তিটি শনিবার সকাল থেকে খালি গায়ে লুঙ্গিপরাবস্থায় পাগলা বাজার- তালতলা এলাকায় ঘুরে ফিরছিলো। রোবাবর ভোর  সারে চারটার দিকে পোস্তগোলাগামী একটি অজ্ঞাত গাড়ীর চাপা দেয় নিহত ব্যক্তি কে। এতে সে গুরুতর আহত হয়।

 

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আহতবস্থায় উদ্ধার করে  শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত  চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করে। নিহতের পরিচয় সনাক্তে এলাকায় মাইকিং করাসহ নানা চেস্টা করছে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সড়ক আইনে মামলা দায়ের করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।


ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক গোলাম সারোয়ার জানান,জরুরী সেবা ৯৯৯-এ ফোনে তাকে জানানো হয় একটি গাড়ী এক ব্যক্তি কে চাপা দিয়ে পোস্তগোলার দিকে চলে গেছে।

 

সংবাদ  পেয়ে ভোর সাড়ে চারটার দিকে ঘটনাস্থলে গিয়ে তিনি আহতবস্থায় অজ্ঞাতনামা ব্যক্তিটিকে উদ্ধার করে জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে সাড়ে পাচটার দিকে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করে।

 

পরে নিহতের পরিচয় সনাক্তে জন্য মাইকিং করা হয়। পরিচয় সনাক্ত করতে না পেরে কুতুবপুর ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য রোকন উদ্দিন স্থানীয়দের সাথে নিয়ে নিহতের  লাশ দাফনের ব্যবস্থা করেন।