নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জ থেকে লুণ্ঠিত রডসহ ৪ ডাকাত গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৩৭, ১৭ আগস্ট ২০২২

সিদ্ধিরগঞ্জ থেকে লুণ্ঠিত রডসহ ৪ ডাকাত গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অভিযানে মসজিদের রডসহ আরও কয়েকটি ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। 

 

এ সময় ডাকাতদের কাছ থেকে লুন্ঠিত ৯ টন রড, ২টি ধারালো চাকু, ১টি কাটার ও রশিসহ ডাকাতদের ব্যবহৃত ১ টি ৫ টনি বেডফোর্ড ট্রাক (ঢাকা মেট্রো-ট-০৬-০২৭৭) উদ্ধার করা হয়। 

 

গ্রেপ্তারকৃতরা হলো- পটুয়াখালীর শেয়াকাঠির মান্নাফের ছেলে কামাল (৪০), শরীয়তপুরের ডামুড্যার মৃত ফজিলে করিম ব্যাপারীর ছেলে হারুন বেপারীকে (৪৫), গাজীপুরের টঙ্গীর সিদ্দিকুর রহমানের ছেলে সাইদুর রহমান মানিক (৩৫) ও পুবাইলের আহদান উল্লাহ সরকারের ছেলে রোমাজ্জল হোসেন জামাল (৩৭)। 


গ্রেপ্তারকৃতদের মধ্যে কামাল ও হারুন বেপারীকে সিদ্ধিরগঞ্জ ধনকুন্ডা মুসলিম নগর আবাসিক এলাকা থেকে গ্রেপ্তার করাসহ ৩ টন রড উদ্ধার হয়। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক ১৬ আগস্ট বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে লুণ্ঠিত আরো ৬ টন রড উদ্ধার করা হয়। 


একইসাথে ডাকাতির রড ক্রয় বিক্রয়ের সাথে জড়িত সাইদুর রহমান মানিক (৩৫) ও রোমাজ্জল হোসেন জামাল (৩৭) কে গাজিপুর থেকে গ্রেপ্তার পুলিশ। গ্রেপ্তারকৃতরা সকলেই আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ সিদ্ধিরগঞ্জ থানাসহ গাজীপুর, ঢাকা জেলার বিভিন্ন থানা এলাকায় একই কায়দায় ডাকাতি সংঘটন করে আসছে। 


তাদের নামে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। এদিকে মসজিদের রড লুন্ঠনে গত সোমবার সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন মসজিদ কমিটির সদস্য মো. আইয়ুব আলী সরদার। মামলার সূত্র ধরেই লুণ্ঠিত রড উদ্ধারসহ ডাকাতদের গ্রেপ্তার করা হয়। 


বুধবার (১৭ আগস্ট) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) নাজমুল হাসান।  


সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান আরো জানান, আইনগত পক্রিয়া শেষে গ্রেপ্তারতৃদের আদালতে পাঠানো হয়েছে।