নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

ফতুল্লায়  ট্রলারে ডাকাতি, আহত ২

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২৩:৫৯, ১০ সেপ্টেম্বর ২০২২

ফতুল্লায়  ট্রলারে ডাকাতি, আহত ২

ফতুল্লায় মাঝ নদীতে খেয়া পারাপারের ট্রলারে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা যাত্রীদের মারধর করে প্রায় ৬ লাখ টাকা লুটে নিয়েছে। এসময় ২ জন যাত্রী আহত হয়েছে।

 

শুক্রবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টায় ধলেশ্বরী নদীতে বক্তাবলী গুদারাঘাট এলাকায় এঘটনা ঘটে।

 

বক্তাবলী ইউনিয়ন পরিষদের সদস্য মহিউদ্দিন মেম্বার যাত্রীদের বরাত দিয়ে জানান, রাত সাড়ে ১২টার সময় ফতুল্লার এপারের ঘাট থেকে খেয়া পারাপারের একটি ট্রলার ২০/২২ জন যাত্রী নিয়ে চালক ডিপজল অপারের বক্তাবলী ঘাটে যাচ্ছিলো। ট্রলারটি মাঝ নদীতে যখন তখন একটি স্পিরিট বোটে আসা ৭/৮ জন ডাকাত পথরোধ করে। এসময় ডাকাতরা রামদা ও পিস্তলের ভয় দেখিয়ে যাত্রীদের জিম্মি করে সকলের পকেট থেকে টাকা লুটে নেয়। তখন দুইজন যাত্রী টাকা দিতে না চাইলে তাদের এলোপাথারী মারধর করে টাকা নিয়ে স্পিরিট বোট যোগে মুন্সিগঞ্জের মুক্তারপুরের দিকে চলে যায়। আহত যাত্রীদের নাম তাৎক্ষনিক জানাযায়নি তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

 

স্থানীয় লোকজন জানান, বক্তাবলী নৌ ফাঁড়ির পুলিশ রাতে নদীতে টহল দেন না। তবে সন্ধা রাতে নৌপুলিশ বালুবাহী জাহাজে চাঁদাবাজি করে ফাঁড়িতে চলে যায়। তাদের নিয়মিত টহল থাকলে জল দস্যুরা নদীতে ডাকাতি করতে পারতোনা। 

 

ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, নদীর ঘটনা নৌ পুলিশ ব্যবস্থা নিবেন। তারপরও খোজ খবর নিতে পুলিশ পাঠানো হয়েছে।

সম্পর্কিত বিষয়: