নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

রূপগঞ্জে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যবসায়ীর মালামাল লুটের চেষ্টা, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৪৯, ২৭ অক্টোবর ২০২২

রূপগঞ্জে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যবসায়ীর মালামাল লুটের চেষ্টা, গ্রেপ্তার ১

রূপগঞ্জে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে প্রকাশ্যে ব্যবসায়ীর কাছ থেকে মালামাল লুটের চেষ্টাকালে আলী হোসেন নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার ভোলাব ইউনিয়নের আতলাপুর বাজারে ঘটে এ ঘটনা।

 

এ ঘটনায় এ ঘটনায় ব্যবসায়ী রবিউল্লাহ মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। বুধবার (২৬ অক্টোবর) পুলিশ ওই মামলায় গ্রেপ্তারকৃত আলী হোসেনকে নারায়ণগঞ্জ আদালতে পাঠায় ।


রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা মামলার এজাহারের বরাত দিয়ে জানান, চারিতালুক এলাকার ব্যবসায়ী রবিউল্লাহ মিয়ার আতলাপুর বাজারে একটি মুদি দোকানঘর ও দ্বিতল ভবন রয়েছে।

 

বাজারের সামনের রাস্তা প্রশস্ত্যকরণের লক্ষ্যে উপজেলা প্রশাসন উচ্ছেদ অভিযান পরিচালনা করে। ওই সময় প্রায় ৬ ফুট দোকানঘর ও দুতলা ভবনটি ভাঙা পড়ে। ভাঙার পর প্রায় ৩’শ কেজি রড দোকানের সামনে মজুদ রাখেন রবিউল্লাহ মিয়া।


 তিনি আরও জানান, গত মঙ্গলবার বিকেলে অভিযুক্ত আলী হোসেন, রাসেল, জালাল ও আলভিসহ অজ্ঞাত কয়েকজন প্রকাশ্যে দিবালোকে ধারালো অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে মজুদ রড লুট করে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়। 
এসময় ব্যবসায়ী রবিউল্লাহ বাধা দিলে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে হামলাকারীরা। পরে রবিউল্লাহর ছেলে রফিকুল ইসলাম ৯৯৯- নম্বরে কল করে পুলিশের সহযোগীতা চান।

 

পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে অভিযুক্তদের ধাওয়া করে আলী হোসেনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।  বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।