নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

ফতুল্লায় হেরোইনসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:০৩, ১৬ নভেম্বর ২০২২

ফতুল্লায় হেরোইনসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ফতুল্লার পিলকুনি থেকে ৫০ গ্রাম হেরোইনসহ শীর্ষ মাদক ব্যবসায়ী  নয়ন (৪১) নামক এক মাদক ব্যবসায়ী কে গ্রেপ্তার করেছে নারায়নগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

 

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে ফতুল্লা মডেল থানার পিলকুনি হিন্দুপাড়াস্থ নিজ শ্বশুড়ালয় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 


গ্রেপ্তারকৃত নয়ন ফতুল্লা মডেল থানার পশ্চিম নন্দলালপুর এলাকার আব্দুল সালামের পুত্র পুত্র। এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে গ্রেপ্তারকৃত নয়ন ওরফে ডাকাত নয়নের  বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের  করেছে। 


জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকাল  সাড়ে সাতটার  দিকে   জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের " খ" অঞ্চলের পরিদর্শক মোহাম্মদ ফজলুল হকের নেতৃত্বে একটি দল ফতুল্লা মডেল থানার পিলকুনী হিন্দুপাড়াস্থ গ্রেপ্তারকৃত নয়ন ওরফে ডাকাত নয়নের শ্বশুড় বাড়ীতে  অভিযান চালিয়ে তাকে  গ্রেপ্তার করা হয়। এ সময় তার নিকট থেকে ৫০ গ্রাম  হেরোইন উদ্ধার করে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। 


নারায়নগঞ্জ জেলা "খ" অঞ্চলের  মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ ফজলুল হক  জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী নয়ন ওরফে ডাকাত নয়ন দীর্ঘদিন ধরে নন্দলালপুর, পিলকুনি,জোড়পুল এলাকায় মাদক ব্যবসা করে আসছিলো।

 

গোপন সংবাদের ভিত্তিতে  বুধবার সকাল আটটার দিকে তার শ্বশুড় বাড়ীতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার হেফাজত থেকে ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।


থানা পুলিশ জানায়, নয়নকে থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানা ও ঢাকা- নারায়নগঞ্জের বিভিন্ন থানায় হত্যা, ডাকতি, মাদক, ছিনতাই, দস্যুতার অভিযোগে একাধিক মামলা রয়েছে। তাকে একটি হত্যা মামলায় খুঁজছিলো বলে জানায় পুলিশ।