নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে নারী ব্যবসায়ীর উপর হামলা ও লুটের আসামি প্রকাশ্যে হলেও অধরা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৩০, ২৭ নভেম্বর ২০২২

সিদ্ধিরগঞ্জে নারী ব্যবসায়ীর উপর হামলা ও লুটের আসামি প্রকাশ্যে হলেও অধরা

সিদ্ধিরগঞ্জে নারী ব্যবসায়ী নিলুফা বেগম (৫০) এর উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে দোকান ভাঙচুর করে লুটপাটের  ঘটনায় অভিযুক্তরা প্রকাশ্যে হলেও রহস্যজনক কারণে রয়েছে অধরা। এ ঘটনায় নিলুফা বেগম সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। 


নিলুফা বেগমের অভিযোগ মামলা দায়ের করলেও আসামি গ্রেপ্তারে পুলিশের তৎপরতা নেই।  যার ফলে গ্রেপ্তার হচ্ছেনা অভিযুক্ত মূল আসামিরা। এতে নিলুফা ও তার পরিবার আতংকে দিনাতিপাত করছে।  এদিকে হামলা, মারধর ও লুটের ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। 


মামলার এজাহার সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জে নাসিক ৭ নং ওয়ার্ডের কদমতলী দক্ষিন নয়াপাড়া মুসলিম নগর এলাকায় গত ১৮ নভেম্বর সন্ধ্যায় ওই এলাকার  মো.জাহাঙ্গীর এর ছেলে মো.সজীব (২৫), সজল (২২), মো. বাবুল এর ছেলে মো. রাব্বি, মো. নয়ন, জাহাঙ্গীর (৫৫), টুটুল (২৩),জুম্মান (২৩),আলমগীর (২৫)সহ আরও ১০/১২জন  নিলুফা বেগমের দোকানে সামনে হাটাহাটি করছিল।

 

ওই সময় বিবাদীগনরা দেশী অস্ত্র রাম দা, লোহার রড, কাঠের ডাসা, পাইপ দিয়ে নিলুফা বেগমকে হত্যার উদ্দেশ্যে এলোপাথারিভাবে মারপিট করে। 


এক পর্যায়ে সজীব নিলুফার বাম পায়ের পাতায় গুরুত্বর রক্তাক্ত যখম করে। এবং তারা সবাই সংঘবদ্ধ হয়ে দোকান ভাঙচুর করে ৪ লাখ টাকার মালামাল ক্ষতি সাধন করে। পরে সজল ও রাব্বি নগদ, বিকাশ লোড ও মালামাল বিক্রয় এর ১ লাখ ২৫ হাজার টাকা ছিনতাই করে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায় ।


 এবিষয়ে  সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মো.আব্দুল রাজ্জাক বলেন,  এ ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত আসমি নয়ন ও রাহুল নামে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।