নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪

বন্দরে ব্যবসায়ীর বাড়িতে চুরি ঘটনায় গ্রেপ্তার ১  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৩২, ২০ ডিসেম্বর ২০২২

বন্দরে ব্যবসায়ীর বাড়িতে চুরি ঘটনায় গ্রেপ্তার ১  

বন্দরে দিন দুপুরে ব্যবসায়ী বাড়িতে চুরি ঘটনায় জড়িত থাকার অপরাধে কালাম (২৯) নামে এক চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৮ ডিসেম্বর) রাতে বন্দর থানার ২৪নং ওয়ার্ডের দেউলী এলাকা থেকে ওই চোরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত চোর কালাম মিয়া উল্লেখিত এলাকার মৃত নাসির ভূঁইয়ার ছেলে। 


গ্রেপ্তারকৃতকে সোমবার দুপুরে বন্দর থানার ২৭(১২)২২ নং চুরি মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারকৃত কালাম দীর্ঘ দিন ধরে বন্দরে বিভিন্ন এলাকায় অবাধে চুরি করে আসছে। তবে গ্রেপ্তারকৃত চোরের কাছ থেকে চোরাইকৃত মালামাল উদ্ধার করা সম্বভ হয়নি। চোরাইকৃত টাকা ও স্বর্ণালংকার উদ্ধার জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।  


মামলার তথ্য সূত্রে জানা গেছে,  গত মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকাল ১১টায় অজ্ঞাত চোরের দল কৌশলে বন্দর একরামপুর ইস্পাহানী এলাকার জনৈক আব্দুল গফুর  মিয়ার বাড়ী  ভাড়াটিয়া আনন্দ চন্দ্র দাসের ফ্লাটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে চোরের দল স্ট্রিল আলমারি ভেঙ্গে ৭ ভড়ি ওজনের স্বর্ণালংকার ও নগদ ৫ লাখ ৪০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

 

এ ব্যাপারে ব্যবসায়ী আনন্দ চন্দ্র দাস বাদী হয়ে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় একটি চুরি মামলা দায়ের করলে পুলিশ গত রোববার রাতে কামাল নামে এক চোরকে গ্রেপ্তার করে উল্লেখিত মামলায় তাকে আদালতে প্রেরণ করেছে।