নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

রূপগঞ্জে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার, ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০৪, ২২ ডিসেম্বর ২০২২

রূপগঞ্জে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার, ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 

রূপগঞ্জে একশত বোতল ফেনসিডিল উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে  জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারকৃতরা হলো- রূপগঞ্জ থানার বরপা খালপাড় এলাকার মৃত ফজলুল করিমের ছেলে মো. শামীম পাটোয়ারী (৪১) ও ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ থানার ভালুকবের গ্রামের  মৃত আবুল হোসেনের ছেলে বিল্লাল হোসেন (৩৫)। 

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) ভোর ৫ টার দিকে জেলা গোয়েন্দা পুলিশে একটি দল রূপগঞ্জ থানার বরপা খালপাড় এলাকায় শামীম পাটোয়ারীর বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে শামীম পাটোয়ারীসহ মাদক ব্যবসায়ী বিল্লাল হোসেনকে গ্রেপ্তার করে। 


এ সময় মো. শামীম পাটোয়ারীর স্বীকারোক্তি ও দেখানো তার বাড়ির প্রতিবেশী শামীম সাউদের টিনসেড ভাড়া দেওয়া ঘরের ভেতরে কালে রংয়ের ঢাকনাযুক্ত একটি নীল রংয়ের প্লাস্টিকের ড্রামের মধ্যে পলিথিনে মোড়ানো অবস্থায় ৪টি প্যাকেটে ২৫ বোতল করে মোট ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার মূল্য ৪ লাখ টাকা।    

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) রূপগঞ্জ জোনের দায়িত্বপ্রাপ্ত ওসি নজরুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকা হইতে ভারতীয় তৈরী নিষিদ্ধ ঘোষিত ফেন্সিডিল ক্রয় করে রূপগঞ্জ থানা এলাকাসহ আশেপাশের এলাকায় খুচরা ও পাইকারী হিসেবে বিক্রয় করে আসছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।