নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

ফতুল্লার বক্তাবলীতে মুদি ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:৩৮, ২৫ ডিসেম্বর ২০২২

ফতুল্লার বক্তাবলীতে মুদি ব্যবসায়ীকে কুপিয়ে জখম

ফতুল্লার বক্তাবলীতে পূর্ব শত্রুতার জের ধরে দোকান থেকে রাস্তায় নামিয়ে শফিকুল ইসলাম(৩০) নামক এক মুদি ব্যবসায়ীকে কুপিয়ে রক্তাক্ত  জখম করার অভিযোগ পাওয়া গেছে। 


এ ঘটনায়  আহত মুদি ব্যবসায়ী শহিদুল ইসলামের বাবা নওয়াব মিয়া বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ্য  সহ অজ্ঞাতনামা আরো ৪-৫ জনকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। 


অভিযুক্তরা হলেন ফতুল্লা মডেল থানার বক্তাবলীর মধ্যনগর বড় মসজিদের গফুর মিয়ার পুত্র মোমেন(২০), একই এলাকায় মুসার পুত্র  মুজাহিদ(১৯), মোরশেদ মিয়ার পুত্র কসাই শরিফ(৩৫) সহ অজ্ঞাতনামা আরো ৪-৫ জন।


বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়,বাদীর পুত্র  আহত শহিদুল ইসলাম ও অভিযুক্তরা একই সাথে চলাফেরা করতো। কিছু বিষয় নিয়ে বেশ কয়েকদিন পূর্বে তাদের মধ্যে মত পার্থক্য দেখা দেয়। এতে করে বাদীর পুত্র অভিযুক্তদের সাথে চলাফেরা বন্ধ করে দেয়। 


২২ ডিসেম্বও (বৃহস্পতিবার)  সকাল দশটার দিকে বাদীর পুত্র বাড়ীর সামনে নিজ মুদি দোকানের ভিতর থাকাকালীন অভিযুক্তরা দেশীয় তৈরি ধারালো রামদা, চাপাতি, ছুরি নিয়ে এসে গালমন্দ করতে থাকে। 


একপর্যায়ে বাদীর পুত্রকে দোকান থেকে টেনে হিচড়ে নামিয়ে এলোপাতাড়ি ভাবে কোপাতে থাকে। এসময় সে ডাক- চিৎকার করলে পরিবারের লোকজন এগিয়ে এলে অভিযুক্তরা ঘটনাস্থল ত্যাগ করে।


তবে চলে যাওয়ার সময় তারা দোকানের ক্যাশবাক্স ভেঙ্গে নগদ ১২ হাজার টাকা ও একটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। আহত শহিদুল কে প্রথমে নারায়নগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যাওয়া হয়।