নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

ফতুল্লায় সোর্স পরিচয়ে নির্বিঘ্নে মাদক ব্যবসা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২১, ২৯ ডিসেম্বর ২০২২

ফতুল্লায় সোর্স পরিচয়ে নির্বিঘ্নে মাদক ব্যবসা

আইন-শ্ংখলা রক্ষাকারী বাহিনীর সোর্স পরিচয় বহন করে ফতুল্লার আলীগঞ্জ এলকায় নির্বিঘ্নে মাদক ব্যবসা করে আসছে শান্ত ওরফে সোর্স শান্ত।


স্থানীয় একাধিক তথ্য মতে, শান্ত ওরফে সোর্স শান্ত কোন কিছুর তোয়াক্কা না করে আলীগঞ্জ রেললাইন থেকে জোড়পুল পর্যন্ত দেদারছে  প্রকাশ্যে বিক্রি করে আসছে হেরোইন, ইয়াবা ও গাঁজা। তার নিয়ন্ত্রনে রয়েছে এক ডজনের ও বেশী  সেলস্যম্যান।


সরকারদলীয় স্থানীয় পাতি নেতাদের যোগসাজশে মাদক ব্যবসা করছে অভিযোগ এলাকাবাসীর।  নেতাদের সাথে ফটোসেশান করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে স্থানীয়দের মাঝে প্রভাব বিস্তার করে থাকেন সোর্স শান্ত। তার বিরুদ্ধে মাদক, ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলার রয়েছে ফতুল্লা মডেল থানায়।


 মঙ্গলবার (২৭ ডিসেম্বর) আলীগঞ্জ এলাকা থেকে হীরা, রাজা, সল্টু রাসেল ও সালাউদ্দিন নামের চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর । পরে চার জনকে ভ্রম্যমান আদালতের মাধ্যমে তিন মাসের সাজা প্রদান করা হয়। 


এর আগেও তারা একাধিক বার পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে কারাবরণ করে আসে। কিন্তু আলীগঞ্জ এলাকায় অনেক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হলেও রহস্য জনক কারনে সোর্স শান্ত গ্রেপ্তার না হওয়াতে ক্ষোভ প্রকাশ করেছে এলাকাবাসী।


এলাকাবাসী জানান, রাতে টহল পুলিশের গাড়িতে ও দিনে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রর অধিদপ্তরে কর্মকর্তাদের সাথে দেখা যায় সোর্স শান্তকে। অন্য দিকে আবার শ্রমিক লীগের মিছিল মিটিং ও দেখা যায়। তাই এলাকার মানুষ ভয়ে কিছু বলার সাহস পায় না। 


কেউ কিছু বললে ওল্টো তাদের মারধর করতে আসে এবং মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেবার ভয় দেখায়। রাতে পথচারীদের কাছ থেকে টাকা,মোবাইল ও লুট করে নিয়ে যায় শান্ত বাহিনী।


সোর্স শান্তকে গ্রেপ্তার করতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের হস্তক্ষেপ দাবী করেছে আলীগঞ্জবাসী।