নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

সোনারগাঁয়ে স্কুল-কলেজের পাশে বখাটে পেলেই গ্রেপ্তার  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৩৫, ১২ জানুয়ারি ২০২৩

সোনারগাঁয়ে স্কুল-কলেজের পাশে বখাটে পেলেই গ্রেপ্তার  

সোনারগাঁয়ে থানা পুলিশের কঠোর সতর্কবার্তা স্কুল-কলেজের পাশে বখাটে পেলেই গ্রেপ্তার।অপরাধমূলক  কর্মকাণ্ড রোধে  ও গণসচেতনতার লক্ষ্যে ব্যতিক্রমী এক উদ্যোগ নিয়েছেন সোনারগাঁ থানা পুলিশ। বুধবার (১১ জানুয়ারি) সোনারগাঁ থানা ফেইসবুক পেইজে একটি সর্তকমূলক বার্তা  দেখা গেছে।


পুলিশের পক্ষ থেকে  সর্তক বার্তায় লেখা রয়েছে-স্কুল-কলেজ ও মাদরাসা চলাকালীন সময়ে বা ছুটি হওয়ার সময়ে যেকোনো স্কুলের পাশে ও পাশের দোকানে আড্ডা দেয়া এবং অহেতুক ঘোরাফেরা সম্পূর্ণ নিষেধ। ছাত্র-ছাত্রীদের নিরাপত্তার জন্য আজ থেকে যদি কোনো স্কুল-কলেজ বা মাদরাসার সামনে বখাটে ছেলে পাওয়া যায় তাহলে তাদেরকে গ্রেপ্তার করে আইনত ব্যবস্থা নেয়া হবে।


পুলিশের এমন উদ্যোগকে সাধুবাদ জানান উপজেলার  সচেতন মহল।  প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে পুলিশ তৎপর হলে বখাটেরা আর মেয়েদের ইভটিজিং করার সাহস পাবেনা।  পুলিশের সতর্কতামূলক উদ্যোগ সময় উপযোগী। এতে করে বখাটের উৎপাত কমে আসবে। সোনারগাঁ  থানা পুলিশকে  ধন্যবাদ জানান শিক্ষার্থীরা।


সতর্কতামূলক বার্তার ব্যাপারে সোনারগাঁ  থানার (ওসি) তদন্ত  আহসান উল্লাহ বলেন, বখাটেদের অপরামূলক কর্মকাণ্ডরোধে এমন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। 


তিনি আরও জানান, প্রয়োজনে  উপজেলার প্রতিটি স্কুলে সতর্কতামূলক  ক্যাম্পেইন  করা হবে। এছাড়া বখাটেদের বিরুদ্ধে কেউ অভিযোগ করলে তাদের বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেয়া হবে। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।