নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

ফতুল্লায় গৃহবধূর শরীরে আগুন দিয়ে হত্যার চেষ্টা, গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:১৯, ১৪ জানুয়ারি ২০২৩

ফতুল্লায় গৃহবধূর শরীরে আগুন দিয়ে হত্যার চেষ্টা, গ্রেপ্তার ২

নারায়গঞ্জের ফতুল্লায় সাবিনা নামে এক গৃহবধূকে হত্যার উদ্দেশ্যে শরীরে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ উঠেছে শ্বশুর বাড়ির লোকজনদের বিরুদ্ধে।

শুক্রবার (১৩ জানুয়ারি) এর আগে দুপুর মধ্য ইসদাইর বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।  সাবিনার ভাই বিল্লাল হোসেন বাদী হয়ে এ ঘটনায় মামলা দায়ের করেছেন।  মামলায় আসামি করা হয়েছে- সাবিনার দেবর শরীফ, নয়ন, নয়নের স্ত্রী আনমনাকে।

ইতোমধ্যে পুলিশ  দুজনকে গ্রেফতার করেছে । গ্রেফতারকৃতরা হলেন- সাবিনার দেবর নয়ন ও তার স্ত্রী আনমনা। 

মামলা সূত্রে জানা যায়, ১৩ জানুয়ারি দুপুর ১২ টায় সাংসারিক তুচ্ছ বিষয়কে কেন্দ্র করিয়া ঝগড়া বিবাদের এক পর্যায়ে সাবিনাকে তার শ্বশুর বাড়ি থেকে দেবর নয়ন, দেবরের স্ত্রী আনমনা আরেক দেবর শরীফ নিঃশর্তে বাড়ি থেকে চলে যেতে বলে।

এর আগেও একাধিকবার সাবিনা ও তার স্বামীকে বাড়ি থেকে বের করে দেয়ার জন্য একাধিকবার ঝগড়া ও মারধর করেছিল তারা। এ ঘটনার প্রতিবাদ করলে তারা তার গায়ে পরিহিত কাপড়ে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

এতে সাবিনার স্বামী পারভেজ তার ডাক চিৎকারে ছুটে এসে স্থানীয়দের সহায়তায় আগুন নিভিয়ে সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করে। আগুনে তার দেহের ৭৫ শতাংশ পুড়ে গেছে। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় সে শেখ হাসিন বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে। 

 বাদী বিল্লাল হোসেন জানান, রোগীর অবস্থা খুবই খারাপ। আমি এ ঘটনায় আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। 

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) নজরুল জানান, ইতোমধ্যে আমরা দুজনকে গ্রেফতার করেছি। বাকি একজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।