নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জের ধর্ষণ মামলার পলাতক দুই  আসামি কেরানীগঞ্জ থেকে গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:৩১, ১৫ জানুয়ারি ২০২৩

সিদ্ধিরগঞ্জের ধর্ষণ মামলার পলাতক দুই  আসামি কেরানীগঞ্জ থেকে গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার একটি ধর্ষণ মামলার পলাতক দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- সিদ্ধিরগঞ্জের পগাদনাইল, উত্তর পাঠানটুলি রোড, বাসস্ট্যান্ড এলাকার আলাউদ্দিনের ছেলে ধর্ষক মো. শফিকুল ইসলাম রিফাত (২১) ও আসমা বেগম (৪০)।

 

শনিবার (১৪ জানুয়ারি) ঢাকা জেলার কেরানীগঞ্জ থানাধীন খেজুরবাগ এলাকায় অভিযান তাদের গ্রেপ্তার করে র‌্যাব-১১। 


র‌্যাব-১১’র উপ-পরিচালক স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম এর সত্যতা নিশ্চিত করে জানান,  ধর্ষণের ঘটনার মামলার পর আসামী ও তার পরিবার আত্মগোপনে চলে যায়।

 

গোপন সংবাদের ভিত্তিতে তাদের অবস্থান নিশ্চিত হয়ে কেরানীগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে জন্য সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।


জানাগেছে, ২০২১ সালের জানুয়ারি মাসে আসামি শফিকুল ইসলাম রিফাতের সাথে ভিকটিম খাজিদা আক্তারের পরিচয় হয়। তারপর তাদের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে কথাবার্তা চলতে থাকে।

 

এরই মধ্যে আসামি রিফাত ভিকটিমকে বিয়ে প্রস্তাব দেয়। এক পর্যায়ে ২০২২ সালে ১৫ আগষ্ট রিফাত ভিকটিমকে তার মায়ের সাথেপরিচয় করিয়ে দেওয়ার কথা বলে খালি বাসায় ডেকে নিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। 


পরবর্তীতে ভিকটিম বিয়ে দাবিতে আসামীর বাসায় অবস্থান করলে তার পরিবার ভিকটিমকে মারধর করে ঘর থেকে বের করে দেয়। এ ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।