নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

বন্দরে এনজিও কর্মকর্তাকে মারধর করে ছিনতাই মামলায় গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৪০, ২১ জানুয়ারি ২০২৩

বন্দরে এনজিও কর্মকর্তাকে মারধর করে ছিনতাই মামলায় গ্রেপ্তার ১

বন্দরে আশা এনজিও কর্মকর্তা আল আমিনকে জখম করে নগদ টাকা ছিনিয়ে নেয়ার  মামলার  সম্নিগ্ধ আসামী হিসেবে আজিজ (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২০ জানুয়ারি) রাতে বন্দর থানার ২৪নং ওয়ার্ডের দেউলী চৌরাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। যার মামলা নং ১১(১)২৩ ধারা- ৩৯৪ পেনাল কোড ১৮৬০  গ্রেপ্তারকৃত আজিজ উল্লেখিত এলাকার সামছুল আলম মিয়ার ছেলে।

 

মামলার তথ্য সূত্রে জানা গেছে, গত ৯ জানুয়ারী বেলা পৌনে ১১টায়  বন্দর থানার সোনাকান্দা ব্রাঞ্চ আশা এনজিও কর্মকর্তা আল আমিন মিয়া দড়ি-সোনাকান্দাস্থ নাসিক সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদের বাড়ি সামনে কিস্তির টাকা উত্তেলন করতে আসলে ওই সময় ইমন নামে এক সন্ত্রাসী উল্লেখিত এনজিও কর্মকর্তাকে হত্যার উদ্দেশ্যে পিছন থেকে বাঁশের লাঠি দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে একটি ব্যাগে রক্ষিত নগদ ৭১ হাজার ৪শ’ ১০ টাকা ছিনিয়ে নেয়।

 

এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলে পুলিশ গত বৃহস্পতিবার রাতে দেউলী চৌরাপাড়া এলাকায় অভিযান চালিয়ে উল্লেখিত মামলার সম্নিগ্ধ আসামী আজিজকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে পুলিশ গ্রেপ্তারকৃত আজিজকে ওই মামলায় শুক্রবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করে।