নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে  ৩ পলাতক আসামি গ্রেপ্তার 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৫৮, ২১ জানুয়ারি ২০২৩

সিদ্ধিরগঞ্জে  ৩ পলাতক আসামি গ্রেপ্তার 

সিদ্ধিরগঞ্জে জ্বাল জালিয়াতির মাধ্যমে ভুয়া দলিল করে জমি আত্মসাৎ মামলার পলাতক তিন আসামিকে গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

 

গ্রেপ্তার আসামিরা হলেন, নাসিক ৭ নং ওয়ার্ডের কদমতলী এলাকার রুহুল আমিনের ছেলে মো. সাগর (৩০), নাসিক ৫ নং ওয়ার্ডের ওমরপুর এলাকার আব্দুল হক মেম্বারের ছেলে মো. মৃদুল হক (৩৫) ও নাসিক ১ নং ওয়ার্ডের মিজমিজি বাতান পাড়া এলাকার মৃত বারেক মেম্বারের ছেলে মো. আলতাফ হোসেন (৪৫)। এদের মধ্যে মো. আলতাফ হোসেন বিএনপির একজন সক্রিয় কর্মী। 


শনিবার (২১ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক। এরআগে শুক্রবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ পুল, ওমরপুর ও মিজমিজি বাতেনপাড়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সাগর ও আলতাফ হোসেনের বিরুদ্ধে মারামারি, নাশকতাসহ বিভিন্ন অপরাধে সিদ্ধিরগঞ্জ থানায় একাধিক রয়েছে। 


মামলা সূত্রে জানা যায়, জাল জালিয়াতি ও ভুয়া দলিল করে জমি আত্মসাতের ঘটনায় গত বছরের ৩১ জুলাই নারায়ণগঞ্জ সিনিয়র  জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযুক্তদের বিরুদ্ধে ফৌজদারি মামলা (মামলা নং-২৪০) দায়ের করেন মো. আলী মর্তুজা নামে এক ভুক্তভোগী। 


ভুক্তভোগীর জবানবন্দি অনুযায়ী বিজ্ঞ আদালত বিষয়টি তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন। প্রতিবেদন দাখিলের পর আদালত অভিযুক্তদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। 


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা বলেন, সি আর মামলায় ওয়ারেন্ট থাকায় তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।