নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

বন্দরে নারী নির্যাতনের মামলায় যৌতুক লোভী স্বামী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৪৬, ২৮ জানুয়ারি ২০২৩

বন্দরে নারী নির্যাতনের মামলায় যৌতুক লোভী স্বামী গ্রেপ্তার

বন্দরে যৌতুকে দাবিতে গৃহবধূকে নির্যাতনের ঘটনায় পাষান্ড যৌতুক লোভী স্বামী মফিজুল হোসেন (৩৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) রাতে বন্দর থানার ২৭নং ওয়ার্ডের মুরাদপুর এলাকায় অভিযান চালিয়ে ওই নারী নির্যাতনকারিকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

 

এ ঘটনায় ভূক্তভোগী গৃহবধূ জেসমিন আক্তার বাদী হয়ে গত বৃহস্পতিবার রাতে বন্দর থানায় নারী ও মিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ৩৭(১)২৩। গ্রেপ্তারকৃত পাষান্ড স্বামী মফিজুল বন্দর থানার ২৭নং ওয়ার্ডের মুরাদপুর এলাকার মৃত আব্দুল করিম মিয়ার ছেলে।

 

গ্রেপ্তারকৃত নারী নির্যাতনকারি মফিজুল হোসেনকে ওই মামলায় শুক্রবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করেছে পুলিশ। বাদিনীর তথ্য সূত্রে জানা গেছে, বন্দর থানার মরাদপুর এলাকার মৃত আব্দুল করিম মিয়ার ছেলে মফিজুল হোসেনের সাথে একই এলাকার ইসমাইল মিয়ার মেয়ে জেসমিন আক্তারের সাথে বিয়ে হয়।  

 

বিয়ের পর থেকে পাষান্ড স্বামী মফিজুল হোসেন যৌতুকের জন্য তার স্ত্রী জেসমিনকে বিভিন্ন ভাবে নির্যাতন করে আসছে। এর ধারাবাহিকতায় গত ৩ জানুয়ারি সকাল ৭টায় যৌতুক লোভী স্বামী মফিজুল হোসেন পুনরায় তার স্ত্রী নিকট যৌতুক দাবি করে।

 

ওই সময় গৃহবধূ জেসমিন যৌতুক দিতে পারবেনা বলে জানালে যৌতুক লোভী মফিজুল ক্ষিপ্ত হয়ে তার স্ত্রীকে বেদম ভাবে পিটিয়ে জখম করে। এ ঘটনায় নির্যাতিত গৃহবধূ বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ গত বৃহস্পতিবার রাতে নারী নির্যাতনকারি মফিজুলকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।