নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

রূপগঞ্জে যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৩, ১২ মে ২০২৩

রূপগঞ্জে যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতন

রূপগঞ্জে যৌতুকের টাকা না পেয়ে স্বামীসহ তার শ্বশুরবাড়ির লোকজন আয়েশা আক্তার শ্রাবণী (২১) নামে এক গৃহবধূকে নির্যাতন করেছেন বলে অভিযোগ উঠেছে।

 

বৃহস্পতিবার (১১ মে) দুপুরে গৃহবধূর বাবা আজাহার বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন। এর আগে বুধবার (১০ মে) রাতে উপজেলার মুড়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।


গৃহবধূর বাবা আজাহার জানান, দুই মাস আগে উপজেলার মুড়াপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে সোলেইমানের (২৫) সঙ্গে তার মেয়ে আয়েশা আক্তার শ্রাবণীর বিয়ে হয়।

 

পরে স্বামী সোলেইমান তার বাবা নজরুল ইসলাম ও তার মা শিল্পী মিলে যৌতুকের দাবিতে শ্রাবণীকে বেশ কিছুদিন ধরে নির্যাতন করে আসছিল।


বুধবার  শ্রাবণীকে তার স্বামী সোলেইমান, শ্বশুর ও শাশুড়ি বাবার বাড়ি থেকে ১ লাখ টাকা এনে দিতে বলে। এ সময় শ্রাবণী টাকা এনে দিতে অস্বীকার করলে তাকে শারীরিকভাবে নির্যাতন করে তারা।


পরে খবর পেয়ে আহত শ্রাবণীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় তার বাবা-মা। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা।


এ ব্যাপারে অভিযুক্ত স্বামীসহ শ্বশুরবাড়ি লোকজনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।


এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।