নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

শামীম ওসমানের নির্দেশে পানি নিস্কাশনে ৮নং ওয়ার্ডে তিনটি পাম্প

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১০:৫৮, ২৩ জুন ২০২১

শামীম ওসমানের নির্দেশে পানি নিস্কাশনে ৮নং ওয়ার্ডে তিনটি পাম্প

গত কয়েকদিনের হালকা ও ভারী বর্ষণের পর মঙ্গলবার (২২ জুন) ভোরাতে মুষলধারে বৃষ্টিতে ডিএনডি বাঁধের ভেতর ব্যাপক জলাবদ্ধতার সৃষ্টি হয়। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জে ৮নং ওয়ার্ডের পুর্ব এনায়েত নগর, দক্ষিণ এনায়েতনগর ও লাকিবাজার এলাকার বহু মানুষ পানিবন্দি হয়ে পড়ে। রাস্তা-ঘাট ডুবে যায় এবং বাড়ি ঘরে পানি ঢুকে পড়ে। এতে চরম ভোগান্তিতে পড়ে এলাকাবাসী।


মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে সরেজমিনে পুর্ব এনায়েত নগর এলাকায় গিয়ে দেখা যায় তিনটি পাম্প দিয়ে পানি নিস্কাশন করা হচ্ছে। এই কার্যক্রম তদারকি করছেন আওয়ামীলীগ কর্মী মাহবুব হোসেন।

 

তিনি জানান, পানিবন্দি মানুষের ভোগান্তি  ও কস্টের কথা জানতে পেরে নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার এমপি শামীম ওসমানের নির্দেশে এই পাম্পগুলো বাসানো হয়েছে। এই এলাকার প্যাক কনসার্নের ইডি জাহাঙ্গীর সাহেব তার ফ্যাক্টরী থেকে এই পাম্পগুলো দিয়েছেন। এমপি সাহেব বর্তমানে আমেরিকাতে অবস্থান করছেন স্বপরিবারে। কিন্তু সব সময় তিনি এলাকার খোঁজ খবর রাখছেন।


মাহবুব হোসেন আরও জানান, সকালে আরও ভয়াবহ পরিস্থিতি ছিল। রাস্তায় হাটু পানি। এখন তো অনেক কমে গেছে। সারাদিন এই পাম্প দিয়ে পানি নিষ্কাশন করা হয়েছে। আশাকরি কয়েক ঘন্টার মধ্যে বাড়ি-ঘরের পানি নেমে যাবে।

সম্পর্কিত বিষয়: