নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে কিশোরীর আত্মহত্যা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:৫৬, ১০ জুলাই ২০২১

সিদ্ধিরগঞ্জে কিশোরীর আত্মহত্যা

সিদ্ধিরগঞ্জে স্মার্ট ফোন কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে রুপালী (১৪) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। শুক্রবার দুপুরে সিদ্ধিরগঞ্জে নাসিক ২ নং ওয়ার্ডের মিজমিজি কান্দাপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঐ কিশোরীর লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেছে। 

পরিবারের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই মো. বাবুল জানান, আত্মহননকারী কিশোরী রুপালী পরিবারের সাথে সিদ্ধিরগঞ্জের ২ নম্বর ওয়ার্ডের মিজমিজি কান্দাপাড়া এলাকার হারাধনের ভাড়াটিয়া বাড়িতে বসবাস করতো। তার বাবা শফিক মিয়া দিন মজুর হওয়ায় রুপালী একই ওয়ার্ডের মৌচাক এলাকায় একটি প্লাষ্টিক কারখানায় চাকুরী করতো। 

২ ভাই ও ৫ বোনের মধ্যে সে সকলের ছোট। গত কয়েক দিন ধরে তাকে একটি স্মার্ট ফোন কিনে দেওয়ার জন্য বাবার নিকট বায়না করে আসছিলো। শুক্রবার দুপুরে সে রুপালী তার পরিবারের নিকট স্মার্ট ফোন কিনে দেওয়ার বায়না ধরে। 

এসময় তাকে স্মার্ট ফোন কিনে না দেওয়ায় তার হাতে বাটন মোবাইল আছড়ে ভেঙ্গে ফেলে ঘরের ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়।