নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে কোরবানির পশুর হাট উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৩৮, ১৩ জুলাই ২০২১

সিদ্ধিরগঞ্জে কোরবানির পশুর হাট উদ্বোধন

আসন্ন ঈদ-উল আযহা উপক্ষে সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ড ওমরপুর জালাল সাহেবের বালুর মাঠে কোরবানির পশুর হাট মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে উদ্বোধন করা হয়েছে। সোমবার (১২ই জুলাই) বাদ আসর আনুষ্ঠানিক ভাবে ওমরপুর এলাকায় জালাল সাহেবের ঐতিহাসিক বালুর মাঠে এ কোরবানির পশুর হাট উদ্বোধন করা হয়।

 

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সার্বিক তত্তাবধানে এবং ইজারাদারঃ সিদ্ধিরগঞ্জ আদমজী-আঞ্চলিক শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি, আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সভাপতি ও সিদ্ধিরগঞ্জ নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব মো. কবির হোসেনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন-সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি, জেলা পরিষদের সদস্য, বিকেএমইএ’র পরিচালক ও মজিব ফ্যাশনের চেয়ারম্যান আলহাজ্ব মজিবুর রহমান (বিএসসি), সহ-সভাপতি মতিউর রহমান বেপারী, সাধারন সম্পাদক হাজ্বী ইয়াসিন মিয়া, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মশিউর রহমান (পিপিএম বার), মহানগর আওয়ামীলীগের সদস্য মো. রমজান আলী, সিদ্ধিরগঞ্জ দারুচছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি, সোনামিয়া স্টেডিয়াম কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মো. আনিসুর রহমান, সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু জাফর প্রধান, সিদ্ধিরগঞ্জ আদমজী-আঞ্চলিক শ্রমিকলীগের নাসিক ৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মো. কাউসার আহমেদ (আলম চাঁন), নাসিক ৫নং ওয়ার্ড যুবলীগ নেতা মো. শরিফ হোসেন (ইরান)সহ হাট কমিটির অন্যান্য নেতৃবৃন প্রমূখ। 


ইজারাদার আলহাজ্ব কবির হোসেন জানান- কোরবানির পশুর হাটকে সুরক্ষিত রাখার ব্যবস্থা, দেশের সার্বিক পরিস্থিতী বিবেচনা করে কোভিড-১৯ এর সকল বিধি নিষেধ মেনে হাট পরিচালনা করার জন্য সব কিছুর ব্যবস্থা।

 

সকল ক্রেতা ও বিক্রেতাদেরকে সকল প্রকার বিধী নিষেধ মেনে মাস্ক পড়ে চলার জন্য ব্যবস্থা করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে করোনা ভাইরাসের বিভিন্ন উপকরণ ব্যবহার, পানির ব্যবস্থা, জাল টাকা সনাক্তকরন, মাস্কসহ ইত্যাদি শর্ত মেনে পশুর হাটের যাবতীয় কার্যক্রম সম্পূন্য। তিনি বলেন, আমাদের এই পশুর হাটে পরিপাটি মনোরম সৌন্দর্য্য পরিবেশ।

 

পশুর হাটটি গরু ব্যাপারীদের সুযোগ-সুবিধা ও ক্রেতাদের সকল বিষয় নিশ্চিত করা। তিনি আরো বলেন, স্বাস্থ্যবিধি মেনে এবং ক্রেতা ও বিক্রিতা সকলকে মাস্ক পরিধান করে হাটে প্রবেশ করার আহবান জানান। নিজে সুস্থ থাকি, সবাইকে সুস্থ রাখি, নিরাপদ জীবন গড়ি, স্বাস্থবিধি মেনে চলি, মাস্ক ব্যবহার করি।
 

সম্পর্কিত বিষয়: