নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবি

সিদ্ধিরগঞ্জে অপহৃত য়ুবক উদ্ধার, মূলহোতা গ্রেফতার

প্রকাশিত:০২:২১, ১৮ জুলাই ২০২১

সিদ্ধিরগঞ্জে অপহৃত য়ুবক উদ্ধার, মূলহোতা গ্রেফতার

চাকুরীর প্রলোভনে এক যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবির অভিযোগে অপহরণকারী চক্রের মূলহোতা আশিকুর রহমান (২৯) কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৬ জুলাই) দুপুরে মিজমিজি পূর্বপাড়া রহমতনগর এলাকা থেকে অপহরকারী যুবক মো. মিরাজুল ইসলাম মিঠু (২৭) কে উদ্ধারপূর্বক আসামীকে গ্রেফতার করে পুলিশ। এর আগে গত ১৫ জুলাই বৃহস্পতিবার বিকেল ৩টায় গাজীপুর থেকে সিদ্ধিরগঞ্জে এনে চিটাগাংরোড থেকে ঐ যুবককে অপহরণ করে অপহরণকারীরা।
 
এজহার সূত্রে জানা যায়, মোঃ মিরাজুল ইসলাম মিঠু গাজীপুর মাওনা তার বোনের বাসায় থেকে "টি-ডিজাইন" নামক একটি গার্মেন্টস এ চাকুরী করে। এর আগে সে রূপগঞ্জ থানাধীন গাউছিয়াস্থ “রবিন টেক্স” নামক গার্মেন্টস এ চাকুরী করার সময় আসামী আশিকুর রহমানের সাথে পরিচয় হয়। সেই সুবাদে আসামী মিঠুকে ভালো একটি চাকুরী দেওয়ার কথা বলে নারায়ণগঞ্জস্থ চিটাগাংরোড এ আসতে বলে। 

তার কথা অনুযায়ী ১৫ জুলাই বিকেলে চিটাগাংরোডস্থ শিমরাইল সিএনবি গেট সংলগ্ন ওভারব্রিজের গোড়ায় পৌঁছালে বিবাদীরা তাকে অপহরণ করে। পরে মিঠুর হাতে থাকা মোবাইল ফোনটি আসামীরা বন্ধ করে দেয়। সারারাত বিবাদীরা তাকে আটক রেখে পরদিন ১৬ জুলাই সকাল ৭টায় মুক্তিপণ আনার জন্য মিঠুর বড় বোনকে কল দিতে বলে। ফোন দিয়ে বিবাদীদের দাবী অনুযায়ী তার বোনকে ১ লাখ টাকা নিয়ে আসতে বলে। টাকা আনতে দেরী হলে তাকে মারধর করে।
 
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রিপন জানান, ৩৩৩’তে অপহৃত যুবকের বোনের ফোন পেয়ে আমরা মূল আসামীকে গ্রেফতার করি এবং অপহৃত যুবককে উদ্ধার করি। 

এসময় আসামীর কাছ থেকে একশ পিছ ইয়াবা ট্যাবলেটও জব্দ করা হয়। গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদে অপহরণের ঘটনায় জড়িত আরমান (২৫) এবং সৌরভ (২০) নামে আরো দু’জনের কথা স্বীকার করে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।