নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

ফতুল্লায় পুলিশের জন্য প্রাণ বাঁচলো সিএনজি চালকের

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০০:৪৫, ১৯ জুলাই ২০২১

ফতুল্লায় পুলিশের জন্য প্রাণ বাঁচলো সিএনজি চালকের

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় নজরুল ইসলাম নামে এক চালককে হত্যা করে তার সিএনজি ছিনতাইয়ের পরিকল্পনা করেছিলেন দুই ছিনতাইকারী। ঠিক ওই মুহুর্তে পুলিশ গিয়ে সিএনজির সামনে হাজির হয়। তখন ছিনতাইকারীরা তাদের দুটি ধারালো ছুরি সিএনজিতে ফেলে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ তাদের ধাওয়া করে গ্রেপ্তার করেছে। চালককে হত্যা করে সিএনজিটি ছিনতাই করার পরিকল্পনার কথা পুলিশের কাছে স্বীকার করে ছিনতাইকারীরা।

 
ঘটনাটি ঘটেছে রোববার (১৮ জুলাই) ভোর রাতে ফতুল্লার অক্টোঅফিস এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে। গ্রেপ্তারকৃতরা হলো-ফতুল্লার মাসদাইর পাকা পুল এলাকার জামালের ছেলে বিজয় (১৯) ও একই থানাধীন পশ্চিম মাসদাইর এলাকার আঃ জলিলের ছেলে নাহিদ (২৬)।


এদিকে একই রাতে কাশিপুর এলাকা থেকে ইসুফ, সাগর ও হৃদয় নামে আরো ৩জনকে ছিনতাইয়ের প্রস্তুতির সময় ধারালো ছুরিসহ গ্রেপ্তার করেছে পুলিশ।


সিএনজি চালক নজরুল ইসলাম জানান, তিনি জেলা পরিষদ এলাকার লিটনের সিএনজি ভাড়ায় চালিয়ে স্ত্রী ও সন্তান নিয়ে মাসদাইর এলাকায় বসবাস করেন। রোববার ভোর ৪টার দিকে মাসদাইর থেকে একজন ও তার কিছু দূর থেকে আরেকজন যুবক সিএনজিতে উঠেন শহরের চাষাঢ়া যাওয়ার কথা বলে। অক্টোঅফিসের কাছে আসলে দুই যুবক আমাকে সিএনজি থামাতে বলেন। আমি তাদের কথা না শুনায় তারা ছুরি বের করে আমাকে আঘাত করার চেষ্টা করে। এসময় হঠাৎ পিছন থেকে পুলিশের গাড়ি এসে সিএনজির সামনে এসে আমাকে জিজ্ঞেস করেন কোন সমস্যা। তখন পুলিশকে বিষয়টি জানালে ছিনতাইকারী দুই যুবক সিএনজিতে ছুরি ফেলে পালানোর চেষ্টা করে। তখন পুলিশ তাদের ধাওয়া করে দুজনকে গ্রেপ্তার করেছে।


ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, এসআই হাফিজুর রহমান অক্টোঅফিস এলাকায় দুই সিএনজি ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা চালককে হত্যা করে সিএনজিটি ছিনতাই করার পরিকল্পনার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। একই রাতে এসআই ইমানুর রহমান কাশিপুর এলাকা থেকে ৩জন ছিনতাইকারীকে ছিনতাইয়ের প্রস্তুতির সময় গ্রেপ্তার করেছে। ঈদের আগে যত ধরনের অপরাধী সক্রিয় হউকনা কেনো তাদের প্রতিহত করা হবে।
 

সম্পর্কিত বিষয়: