নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

এম এ রশিদকে মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের ফুলেল শুভেচ্ছা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৪৪, ২০ জুলাই ২০২১

এম এ রশিদকে মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের ফুলেল শুভেচ্ছা

বন্দরে নবগঠিত মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ বন্দর থানা আহবায়ক কমিটির পক্ষ থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এমএ রশিদ'কে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে কমিটির নেতৃবৃন্দ। সোমবার (১৯ জুলাই) দুপুরে সোনাচড়া এলাকায় এম এ রশিদ এর নিজ বাসভবনে এ শুভেচ্ছা বিনিময় করা হয়। 


শুভেচ্ছা বিনিময়কালে এমএ রশিদ বলেন,স্বাধীনতা যুদ্ধে মাতৃভূমি রক্ষায় অবদান রেখেছি। হানাদার বাহিনীর হাত রেখে দেশকে রাহুমুক্ত করেছি। বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আ’লীগের রাজনীতিতে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। 


নতুন প্রজন্ম যারা রাজনীতিতে প্রবেশ করছে তাদের জন্য আর্শিবাদ রইল। পাশাপাশি মুক্তিযুদ্ধের ইতিহাস ও বঙ্গবন্ধু সম্পর্কে প্রচুর জ্ঞান আহরন করতে হবে। ভবিষ্যৎ প্রজন্মকে ন্যায়নীতি রপ্ত করে এগিয়ে যেতে হবে। আমি মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানাচ্ছি। 


এ সময় উপস্থিত ছিলেন,মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ বন্দর থানা আহবায়ক মো. মাসুম আহমেদ, যুগ্ম আহবায়ক বিপ্লব সরকার,সদস্য মো. তরিকুল ইসলাম, আতিকুর রহমান, মো. খোরশেদ আলম, আজিজুল হক আজিজ, মাসুদ মিয়া,মহসিন মিয়া, মো. আমান মুন্সি, রাজু আহমেদ।