নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

ফতুল্লায় গৃহবধূকে যৌন হয়রানী, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:২৩, ২৩ জুলাই ২০২১

ফতুল্লায় গৃহবধূকে যৌন হয়রানী, গ্রেপ্তার ১

ফতুল্লায় গৃহবধূকে যৌন নিপিড়ন ও শ্লীতাহানীর চেস্টার অভিযোগে এক মাস পর দুই যুবককে অভিযুক্ত করে মামলা দায়ের করেছে ভুক্তভোগী গৃহবধূর স্বামী।

পুলিশ বৃহস্পতিবার (২২ জুলাই) রাতে অভিযান চালিয়ে মামলার এজাহারনামীয় আসামী সোহাগ সরদার (১৯) নামক এক যুবককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার কৃত সোহাগ সরদার পটুয়াখালী জেলার গলাচিপা থানার ডাকুয়া পূর্ব পাড়ার মিলন সরদারের পুত্র ও পুলিশ লাইনস টাগার পাড় ডেনিসন গার্মেন্টসের পিছনে বাদল বাবুর বাড়ীর ভাড়াটিয়া।

 

ঘটনাটি ঘটেছে গত ২১ জুন সন্ধ্যায় ফতুল্লার পুলিশ লাইন টাগার পাড় এলাকায়। এ ঘটনায় ঘটনার এক মাস পর ভুক্তভোগী গৃহবধূর স্বামী বৃহস্পতিবার (২২ জুলাই) বাদী হয়ে  সোহাগ সরদার ও তার সহযোগি হিমেলকে আসামী করে যৌন নিপিড়ন ও শ্লীলতাহানির চেস্টার অভিযোগ এনে ফতুল্লা থানায় মামলা দায়র করেছেন।

মামলার তথ্যমতে, বাদী এবং তার স্ত্রী টাগারপাড় এলাকায় ভাড়ায় বসবাস করে। অভিযুক্ত আসামীরাও পাশাপাশি ফ্ল্যাটে ভাড়া থাকে। বাদীর স্ত্রী আবার জেলার সোনারগাঁওয়ের একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। বাদীর স্ত্রী কলেজে যাওয়ার পথে আসামীরা প্রায় সময় তার স্ত্রীকে নানাভাবে উত্যক্ত করতো। ঘটনার দিন সন্ধ্যা সাতটার দিকে বাদীর স্ত্রী ছাদে গিয়ে শুকানো কাপড় আনতে গেলে আসামীরা তার স্ত্রীকে একা পেয়ে তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেয়। সে সময় তার স্ত্রী ডাক-চিৎকার করলে আসামীরা তার স্ত্রীকে ছেড়ে দেয়। রাত দশটার দিকে সে নিজ কর্মস্থল থেকে বাসায় ফিরে এলে তার স্ত্রী তাকে বিস্তারিত জানায়। পরে স্থানীয় লোকজন নিয়ে আসামীদের খুঁজতে গেলে তাদেরকে আর পাওয়া যায়নি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক কৃঞ্চ পোদ্দার জানায়,মামলার এজাহার নামীয় প্রধান আাসামীকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক অপর আসামীকেও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সম্পর্কিত বিষয়: