নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

১৮ এপ্রিল ২০২৪

ফতুল্লায় স্ত্রীকে জখম, স্বামীর বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০০:৩৭, ২৪ জুলাই ২০২১

ফতুল্লায় স্ত্রীকে জখম, স্বামীর বিরুদ্ধে মামলা

ফতুল্লায় যৌতুকের দাবীতে স্ত্রী ইয়াসমীন বেগম (৩৭) কে কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে স্বামী আরিফ শিকদার (৪০)'র বিরুদ্ধে।

 এ ঘটনায় আহত গৃহবধূ ইয়াসমিন বেগম বাদী হয়ে স্বামী আরিফ শিকদারসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামী করে বৃহস্পতিবার (২২ জুলাই) রাতে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

ঘটনাটি ঘটেছে ঈদের দিন (২১ জুলাই) রাতে ফতুল্লার পাগলা নুরবাগ এলাকায়।

 

অভিযোগের তথ্যমতে, গত ১৮ বছর পূর্বে  পাগলা বৌ বাজারের সোবহান শিকাদারের পুত্র আরিফ শিকদারর সাথে ইসলামিক শরিয়ত মোতাবেক  ইয়াসমিন বেগমের বিয়ে হয়। তাদের সংসারে আরিফ শিকূার (১৫) পুত্র সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই স্বামী আরিফ শিকদার যৌতুক দাবী করে তার উপর  শারিরীক এবং মানসীক নির্যাতন চালিয়ে আসছিলো। গত দুই বৎসর যাবৎ ইয়াসমিনের স্বামী অন্যত্র বসবাসের পাশাপাশি ইয়াসমিন এবং তার সন্তানের কোন প্রকার ভরন-পোষন এমন কি যোগাযোগটুকু পর্যন্ত করেনি। বুধবার (ঈদের রাত) রাত ৮টার দিকে হঠাৎ করে আরিফ সিকদার তার ৪/৫ সহযোগিকে নিয়ে এসে দুই লাখ টাকা দাবী করে। ইয়াসমিন তা প্রদান করতে অস্বীকার করলে ঘরে থাকা বটি দিয়ে তাকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময়  ইয়াসমিন আত্মরক্ষার্থে  ডাক- চিৎকার করলে  স্থানীয় এলাকাবাসী  এগিয়ে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।