নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

ফতুল্লায় কাপড়ের দোকানে দু:সাহসিক চুরি

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০০:২৬, ৩১ জুলাই ২০২১

ফতুল্লায় কাপড়ের দোকানে দু:সাহসিক চুরি

ফতুল্লায় একটি কাপড়ের দোকানে দু:সাহসিক  চুরি হয়েছে। ঘটনাটি ঘটেছে পাগলার শাহী মহল্লার আমতলাস্থ শাহালমের  কাপড়ের দোকানে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দিবাগত রাতের কোন এক সময় অজ্ঞাত চোরের দল দোকানের সার্টারের তালা ভেঙ্গে নগদ ২৭ হাজার টাকা ও ৫ থেকে ৬ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায় বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ি।  সংবাদ পেয়ে শুক্রবার সকালে ফতুল্লা মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

ক্ষতিগ্রস্থ দোকান মালিক শাহআলম বলেন লকডাউন এর কারণে দোকান খুলতে পারি না।তারপরেও সময় সুযোগ বুজে কিছু কেনাবেচার আশায় দোকান খোলা জয়।বৃহস্পতিবার রাতে  এশার আজানের পর দোকান বন্ধ করে নামাজ পরে বাসায় চলে যায়। পরে শুক্রবার (৩০ জুলাই)  সকাল ৯টার দিকে এক মহিলা তাকে বাসায় গিয়ে দোকানে চুরি হওয়ার সংবাদটি তাকে জানায়। সংবাদ পেয়ে সে এসে দেখতে পান যে দোকানের সার্টারের তালা ভাঙ্গা।পরে দোকানের ভেতর প্রবেশ করে দেখতে পান যে অজ্ঞাত চোরের দল রাতের অন্ধকারে তালা ভেঙ্গে দোকান থেকে প্রায় ৫/৬ লাখ টকার মালামালসহ দোকানের ক্যাশবাক্সে থাকা নগদ ২৭ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।তিনি এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন বলে জানান।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রাসেদ জানান, সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। আশপাশের লোকজন এবং দোকানিদের সাথে আলাপ করার পর তিনি জানতে পারেন বৃহস্পতিবার দিবাগত রাতের দুইটার পর থেকে সকালের কোন এক সময়ে চোর সার্টারের তালা ভেঙ্গে চুরি করে নিরাপদে সটকে পরে। ঘটনার সাথে জড়িতদের চিহ্নিতসহ গ্রেপ্তার করার চেস্টা করছে পুলিশ।

 

সম্পর্কিত বিষয়: