নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

ফতুল্লায় ধারালো অস্ত্রসহ ৫ কিশোর গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০৩:১২, ১ আগস্ট ২০২১

ফতুল্লায় ধারালো অস্ত্রসহ ৫ কিশোর গ্রেপ্তার

ফতুল্লার দেশীয় তৈরী ধারালো অস্ত্রসহ ৫ কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার ভোলাইল শান্তিনগর জাকিরের বাড়ীর ভাড়াটিয়া জাহাঙ্গীরের পু্ত্র শুভ (১৭), ভোলাইল আলীপাড়ার রাকিবের বাড়ীর ভাড়াটিয়া মোঃ ইউসুফের পুত্র সোহাগ (১৫), ভোলাইল আলীপাড়ার জামাল হোসেনের পুত্র বাপ্পি (১৭), ভোলাইল শান্তিনগরের মোঃ মিলুর পুত্র মোঃ হৃদয় (১৬) ও ভোলাইল শান্তি নগরের কামাল হোসেনের পুত্র দিপু (১৬)।

 

শুক্রবার (৩০ জুলাই) রাতে তাদেরকে ভোলাইল গেউদ্দার বাজারের মুক্তিযোদ্ধা ক্লাবের সামনে থেকে তাদের কে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের নিকট থেকে পুলিশ একটি রামদা, একটি চাপাতি ও একটি ছুরি উদ্বার করে পুলিশ।

 

থানা পুলিশ জানায়, শুক্রবার রাত সাড় ১১টার দিকে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক পলাশ কান্তি রায় সঙ্গীয় ফোর্স সহ  ভোলাইল গেউদ্দার বাজারস্থ মুক্তিযোদ্ধা ক্লাবের পার্শ্বে অভিযান চালিয়ে শুভ, সোহাগ, বাপ্পি, হৃদয় ও দিপুকে আটক করে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে দেশীয় তৈরী একটি রামদা, চাপাতি ও ছুরি উদ্বার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে গ্রেফতারকৃত পাঁচ জন সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামী করে মামলা দায়ের করেছে।

 

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক পলাশ কান্তি রায় জানান, শুক্রবার  রাত সাড়ে ১১টার দিকে ভোলাইল গেউদ্দার বাজারস্থ মুক্তিযোদ্ধা ক্লাবের পার্শ্বে অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে ১০/১২ জনের একটি দল অপরাধ সংঘটিত করার জন্য অবস্থান করছিলো। এমন সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান চালালে পুলিশি উপস্থিতি টের পেয়ে একাধিকজন পালিয়ে যেতে সক্ষম হলে ও একটি রামদা,একটি ছুরি ও একটি চাপাতি সহ পাঁচ জনকে গ্রেপ্তার করে। এ ঘটনায়  ফতুল্লা থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান জানান, ছিনতাইয়ের প্রস্তুতিকালে পুলিশ সংবাদ পেয়ে দেশীয় তৈরী ধারালো অস্ত্রসহ ৫ কিশোরকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং তাদেরকে আদালতে প্রেরন করা হয়েছে বলে তিনি জানান।

সম্পর্কিত বিষয়: