নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:০৬, ২৮ আগস্ট ২০২১

ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার

ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ধারলো অস্ত্র সহ ডাকাত দলের দুই সদস্য কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

 

গ্রেপ্তারকৃতরা হলো মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ী থানার আইড়লের মোঃ সবুজ কাজীর পুত্র ও ফতুল্লা থানার দেওভোগ আখড়ার সজলদের বাড়ী সংলগ্ন পাচতলার ভাড়াটিয়া মো. লিমন (১৯) ও গোপালগঞ্জ জেলার সদর থানার আটবাড়ির মোঃ নান্টুর পুত্র ও ফতুল্লা থানার দেওভোগ চেয়ারম্যান বাড়ীর হাজী আব্দুর রাজ্জাকের বাড়ীর ভাড়াটিয়া মো. বাপ্পি (১৮)।


শুক্রবার (২৭ আগস্ট) ভোর রাতে তাদের কে ফতুল্লা থানার মাসদাইর তালা ফ্যাক্টরীর মোড় হতে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃতদের নিকট থেকে একটি চাপাতি ও একটি ধারালো চাকু উদ্ধার করে পুলিশ।


থানা পুলিশ জানায়, ফতুল্লা থানার মাসদাইর তালা ফ্যাক্টরীর মোড়স্থ মোক্তারের বাড়ীর সামনের পাকা রাস্তায় ধারালো অস্ত্রে- সস্ত্রে সজ্জিত হয়ে ৮/১০ জন একত্রিত হয়ে ডাকাতি করার জন শলা পরামর্শ করছিলো।


এমন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রওশন ফেরদৌস সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার ভোর রাত  সাড়ে চারটার দিকে মাসদাইর তালা ফ্যাক্টরীর মোড়ে অভিযান চালায়।


এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা দৌড়ে পালিয়ে যাবার চেস্টা করলে পুলিশ দৌড়ে লিমন ও বাপ্পি কে আটক করে। 


পুলিশ আটককৃতদের নিকট থেকে স্টিলের তৈরী একটি চাপাতি ও স্টিলের তেরী একটি চাকু উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় ডাকাতির প্রস্তুতির অভিযোগ এনে মামলা থানায় মামলা দায়ের করেছে।


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, ফতুল্লার মাসদাইরে ৮/১০ জনের একটি ডাকাত দল অস্ত্র- সস্ত্র নিয়ে ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছিলো। পুলিশ তা জানতে পেরে ঘটনাস্থলে অভিযান চালিয়ে দুটি  ধারালো অস্ত্রসহ দুজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।