নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

গাছ লাগান, পরিবেশ বাঁচান : এড. স্বপন ভূঁইয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:০৮, ৬ সেপ্টেম্বর ২০২১

গাছ লাগান, পরিবেশ বাঁচান : এড. স্বপন ভূঁইয়া

‘গাছ লাগাও পরিবেশ বাচাও’ স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আপ্যায়ন সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের কার্যকরী সভাপতি এবং রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি এড. মো. স্বপন ভূঁইয়ার উদ্যোগে রূপগঞ্জে বৃক্ষ রোপন কর্মসূচি পালিত হয়েছে। 


রোববার (৫ সেপ্টেম্বর) বিকেলে রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন এলাকায় এই কর্মসূচির  আয়োজন করা হয়।  বৃক্ষ রোপন কর্মসূচী পালন শেষে ছাত্রলীগ নেতা রমজান আলী প্রধানের পিতার কবর জিয়ারত করা হয়। এসময়ে প্রধান শেখ হাসিনা ও পাট ও বস্ত্রমন্ত্রী গাজী গোলাম দস্তগীর ( বীর প্রতীক ) এর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা দোয়া করা হয়। 


এড. মো. স্বপন ভূঁইয়া বলেন, গাছ লাগান, পরিবেশ বাঁচান। বৃক্ষরোপণের মাধ্যমে বৈশ্বিক বিপর্যয় ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করে ভারসাম্য এবং বাসযোগ্য পরিবেশ নিশ্চিত করা সম্ভব। আসুন আমরা বেশী বেশী করে গাছের চারা রোপণ করি সবুজ অরণ্য বাংলাদেশ গড়ি। 


এসময়ে আরও উপস্থিত ছিলেন- ছাত্রলীগ নেতা রমজান আলী প্রধান, আবু জাহের হিরণ ভূঁইয়া, আজগর আলী, আফজাল হোসেন মালি, সুলতান ভূঁইয়া, মাওলানা খোরশেদ, মো.আলমসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।
 

সম্পর্কিত বিষয়: