নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪

রূপগঞ্জে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:২৫, ২০ সেপ্টেম্বর ২০২১

রূপগঞ্জে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি এ শ্লোগানকে সামনে রেখে রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার তারাব বাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।  রোববার (১৯ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে এ সভা অনুষ্ঠিত হয়। 


প্যানেল মেয়র আমীর হোসেন ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  এ এফ এম সায়েদ, সাপ্তাহিক রূপকন্ঠের সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী,থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, কাউন্সিলর আনোয়ার হোসেন, আতিকুর রহমান,আওয়ামীলীগ নেতা হারুন মোল্লা,বকুল ভুইয়া,মিথুন ভুইয়া, শিক্ষক আরিফুর রহমান, সাংবাদিক জি এম সহিদ। 


এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, আজকের সমাজে  যেভাবে সন্ত্রাস ও মাদক  বৃদ্ধি পাচ্ছে তা সমুলে নিমূর্ল করতে হবে। সমাজে সন্ত্রাস ও মাদক বিক্রেতাদের কোন ঠাই নাই। তাদেরকে সমাজ থেকে নিমূর্ল করতে হবে। 


এ জন্য সমাজের সকলকে এগিয়ে আসতে হবে। সহযোগিতা করতে হবে প্রশাসনের লোকজনকে। আমরা সকলে মিলে প্রচেষ্টা করলেই সমাজ থেকে  ক্রিমিনালদের দমন করতে পারবো। 


তিনি আরো বলেন, যেখানেই কোন সন্ত্রাসী বা মাদক বিক্রির ঘটনা ঘটবে সাথে সাথে ০১৩২০০৯০৪৯৬ এ নম্বরে পুলিশকে জানালে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হবে। এবং সংবাদদাতার নাম সম্পূর্ণ গোপন  রাখা হবে । 


এ সময় বক্তারা পুলিশের এই উদ্যোগকে সাধুবাদ জানান। পরে উপস্থিত জনগনের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ওসি এ এফ এম সায়েদ।