নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪

জালকুড়িয়ান ব্লাড ডোনার্স গ্রুপ নারায়ণগঞ্জের উদ্যোগে সম্মাননা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:১৭, ২৮ সেপ্টেম্বর ২০২১

জালকুড়িয়ান ব্লাড ডোনার্স গ্রুপ নারায়ণগঞ্জের উদ্যোগে সম্মাননা

জালকুড়িয়ান ব্লাড ডোনার্স গ্রুপ নারায়ণগঞ্জের উদ্যোগে রক্তদাতা, স্বেচ্ছাসেবী ও গুনীজনদের সম্মাননা দেয়া হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জে জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজ খেলার মাঠে এ সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ৯নং ওর্য়াড কাউন্সিলর ই¯্রাাফিল প্রধান। 


এ সময় কাউন্সিলর ই¯্রাাফিল প্রধান তার বক্তব্যে বলেন রক্তদান একটি মহৎ কাজ, যার মাধ্যমে নিজের মধ্যে আনন্দ ও শান্তি আসে। রক্ত দিয়ে অন্য একটি জীবনও বাঁচে। রক্তদাতারা অন্যকে বাঁচিয়ে রাখার পাশাপাশি নিজের শরীরকেও সুস্থ রাখতে পারেন।

 

সামাজিক যোগাযোগ মাধ্যম এই রক্তদানের ক্ষেত্রে এখন অনেক বড় ভূমিকা পালন করে। স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর কাছ থেকে রক্ত পেতে হলে স্লিপ লাগে না। সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে রক্ত পাওয়া যায়। 


তিনি আরো বলেন, আমি জালকুড়িয়ান ব্লাড ডোনার্স গ্রুপ নারায়ণগঞ্জের সকল সদস্যদের পাশে আছি থাকব। আপনাদের যে কোন প্রয়োজনে আপনারা আমাকে কাছে পাবেন।


জালকুড়িয়ান ব্লাড ডোনার্স গ্রুপ নারায়ণগঞ্জের উপদেষ্টা ও বেগম রোকেয়া খন্দকার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা বেগম রত্নার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের সাব-ইন্সপেক্টর (এসআই) আজিজুর রহমান, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান, সিরাজুল ইসলাম সিরাজ, ফাইজুল রহমান বাবু, ৯১নং জালকুড়ি সরকারী প্রথমীক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিনা বেগম, ৯০নং জালকুড়ি সরকারী প্রথমীক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিতালী রায় ও ৯২নং জালকুড়ি সরকারী প্রথমীক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা নিলা প্রমূখ। 


অনুষ্ঠানটি পরিচালনা করেন জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষীকা তাহমিনা আক্তার। 
অনুষ্ঠানটি আয়োজন করেন ফকির সিমান্ত, মুহাম্মদ জিদনী, মেহেদী জামান নাহিদ, মেহেদী হাসান, মুহাম্মদ রনি, রাইসুল ইসলাম নেহাল, এনামুল হক শামীম, সবুজ মিনহাজ, আতিক, ইবন, শিমুল, অনামিকা, হালিমা আক্তার ইশা, আয়েশা আক্তার।
 

সম্পর্কিত বিষয়: