নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

ফতুল্লায় পিস্তল-গুলিসহ গ্রেপ্তারকৃত দুই আসামীর বিরুদ্ধে রিমান্ড আবেদন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:০৪, ৪ অক্টোবর ২০২১

ফতুল্লায় পিস্তল-গুলিসহ গ্রেপ্তারকৃত দুই আসামীর বিরুদ্ধে রিমান্ড আবেদন

দেশীয় তৈরী পিস্তল, গুলি ও ছুরি সহ গ্রেপ্তারকৃত মো. শান্ত মিয়া (২০) ও স্বাধীন (১৮) কে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ । গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার চাঁদনী হাউজিংয়ের ফারুক মালের পুত্র মো. শান্ত মিয়া (১৯) ও ফতুল্লা মডেল থানার শাসনগাঁও বিসিকস্থ নিউ আর. এস ফ্যাশন সংলগ্ন মো. মুকুলের পুত্র মো. স্বাধীন (১৮)।


শনিবার (২ সেপ্টেম্বর) দুপুরে তাদেরকে বিসিক এলাকা থেকে গ্রেডপ্তার করা হয়। রোববার (৩ অক্টোবর) তাদের কে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।


পুলিশ জানায়,শনিবার দুপুরে বিসিকনগরস্থ একটি নিটিং কারখানার সামনের রাস্তায় ৪/৫ জন ঘোরাফেরা করছিলো। এ সময় বিষয়টি সন্দেহ হলে বিসিক শিল্প নগরীর সিকিউরিটির দ্ধায়িত্বে থাকা সিকিউরিটিগার্ডের সদস্যরা তাদেরকে চ্যালেঞ্জ করলে তারা দৌড়ে পালানোর চেস্টা করে।

 

এ সময় একটি চাকু ও দেশীয় তৈরী একটি পিস্তলসহ দুজন কে আটক করতে সক্ষম হয়। পরে আটককৃতদেরকে পুলিশের হাতে সোপর্দ করা হয়। এ ঘটনায় ফতুল্লা মডেল থানা পুলিশ  বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেছে। 


গ্রেফতারকৃতরা কেনো সেখানে সসস্ত্রবস্থায় অবস্থান করছিলো সে বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে রোববার আদালতে পাঠিয়েছে পুলিশ।


মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক সারোয়ার জানান,শনিবার দুপুরে বিসিক শিল্পনগরী থেকে অস্ত্র, গুলি ও ছুরি সহ আটক করা দুজনকে পাচঁ দিনের রিমান্ড চেয়ে রোববার আদালতে পাঠিয়েছে পুলিশ।