নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

নাসিক ২ নং ওয়ার্ডে দু’টি সড়কের নির্মাণকাজ উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:৫৫, ১২ ফেব্রুয়ারি ২০২২

নাসিক ২ নং ওয়ার্ডে দু’টি সড়কের নির্মাণকাজ উদ্বোধন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২ নং ওয়ার্ডে দুটি সড়ক নির্মাণের কাজ উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার সকালে ওই ওয়ার্ডের মিজমিজি দক্ষিনপাড়া এলাকায় এ কাজের উদ্বোধন করেন স্থানীয় কাউন্সিলর মো : ইকবাল হোসেন ও সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর।

 

এসময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মোস্তফা কামাল, সিদ্ধিরগজ্ঞ রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম বাবুল, মাওলানা আমিনুল ইসলাম, সিটি করপোরেশনের কার্যসহকারী বাছির আহম্মেদ, ঠিকাদারের প্রতিনিধিসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিগণ।


দুটি আলাদা সড়কের ৮৫৫ মিটার এলাকায় রিজিড পেভমেন্ট ও নালা নির্মাণের কাজ করা হবে এই উন্নয়ন প্রকল্পের আওতায়। কাজ শুরুর আগে মিলাদ ও দোয়া পাঠ করা হয়।


এসময় কাউন্সিলর বলেন, আমার ওয়ার্ডে কোন কাজ অসমাপ্ত থাকবে না। আমি যেসকল ওয়াদা নাগরিকদের কাছে করেছি তা অক্ষরে অক্ষরে পালন করবো। তবে পর্যায়ক্রমে দ্রুততার সাথে এসব কাজ হবে। খেলার মাঠ, স্বাস্থ্যকেন্দ্র, কমিউনিটি সেন্টার ও বিনোদন কেন্দ্র নির্মাণে জায়গার দরকার হবে। সেগুলো কিভাবে করা যায় তা মেয়র মহোদয়ের সাথে আলোচনা করে ব্যবস্থা করা হবে।


তিনি আরো বলেন জনগণই আমার ভরসা। তারা আমাকে দ্বিতীয়বারেরমত ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি জনগণের চাহিদাকেই সর্বোচ্চ গুরুত্ব দিব।