নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

রূপগঞ্জ থেকে চট্টগ্রামের অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৩৯, ৩০ জুন ২০২২

রূপগঞ্জ থেকে চট্টগ্রামের অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে চট্টগ্রামের অপহৃত কিশোরী (১৪) কে উদ্ধার করেছে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল। অপহরণ হওয়ার প্রায় সাড়ে তিন মাস পর কিশোরীকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী মো. ফরহাদ মিয়া (১৯) কে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা। 


প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই কিশোরীকে অপহরণ করেছে বলে মো. ফরহাদ মিয়ার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। গ্রেপ্তারকৃত ফরহাদ ময়মনসিংহের পাগলা থানার ময়রাকালু সরকারের বাড়ির মফিজুল হকের ছেলে। 


গত সোমবার রূপগঞ্জ থানার ডরগাঁও এলাকা থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয় বলে জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। 


মো. নূরুল আবছার আরো জানান, কিশোরীর বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে অপহরণকারী মো. ফরহাদ মিয়াকে গ্রেপ্তার ও অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়। গ্রেপ্তার ফরহাদকে হালিশহর থানায় হস্তান্তর করা হয়। সে কিশোরীকে অপহরণ করার বিষয়টি স্বীকার করেছে।


তিন জানান, অপহৃত কিশোরীর গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলায় হলেও বাবা সরকারি চাকরিজীবী হওয়ায় চট্টগ্রাম শহরে বসবাস করে আসছে। সে হালিশহর এলাকার একটি স্কুলে পড়ালেখা করে। ফরহাদ পেশায় ট্রাকচালক। প্রায় সময় ভাড়া নিয়ে চট্টগ্রামে আসতেন। 


ওই কিশোরী স্কুলে যাওয়ার পথে ফরহাদ তাকে উত্ত্যক্ত করতেন। এরমধ্যে ফরহাদ তাকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে গত ৩১ মার্চ স্কুলে যাওয়ার পথে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে হালিশহর থানায় একটি অপহরণ মামলা করেন।