নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

সদর উপজেলায় অনুমোদন পেলো ১৩ টি অস্থায়ী পশুর হাট 

প্রকাশিত:০৪:২৯, ৪ জুলাই ২০২২

সদর উপজেলায় অনুমোদন পেলো ১৩ টি অস্থায়ী পশুর হাট 

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলায় অস্থায়ী পশুর হাট হিসাবে অনুমোদন পেয়েছে ১৩ টি। প্রথমে ১১ হাটের অনুমোদন দেন জেলা প্রশাসক পরে আরও ২টি হাটের অনুমোদন দিয়ে মোট ১৩ টি হাটের অনুমোদন দেন জেলা প্রশাসক।


এগুলো হলো, (১)গোগনগর ইউনিয়নের বাড়িরটেক সংলগ্ন মাদবর বাড়ির পশ্চিমপাড় দেলোয়ার হোসেন এর নিজস্ব ভূমিতে অস্থায়ী পশুর হাট। যার সরকারী সম্ভাব্য ইজারা মূল্য ১,২৮,১৫৪ টাকা আর দরপত্র সিডিউল মূল্য ১'হাজর টাকা। (২) গোগনগর ইউনিয়নের বাদশা মিয়ার নিজস্ব ভূমিতে অস্থায়ী পশুর হাট। যার সরকারী সম্ভাব্য ইজারা মূল্য ৪৭,৭০০ টাকা আর দরপত্র সিডিউল মূল্য ৫'শ টাকা।

 

(৩) গোগনগর ইউনিয়ন পরিষদ এর উত্তর পার্শ্বে (সৈয়দপুর পাঠান নগর) জনাব মো: মহিউদ্দিন এর নিজস্ব ভূমিতে অস্থায়ী পশুর হাট। যার সরকারী সম্ভাব্য ইজারা মূল্য ৭১,০২০ টাকা আর দরপত্র সিডিউল মূল্য ৫'শ টাকা। (৪) আলীরটেক আমান মার্কেট সংলগ্ন খালি জায়গায় অস্থায়ী পশুর হাট। যার সরকারী সম্ভাব্য ইজারা মূল্য ৩১,৮০০ টাকা আর দরপত্র সিডিউল মূল্য ৫'শ টাকা।

 

(৫)বক্তাবলী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের রাজাপুর গ্রামে অস্থায়ী পশুর হাট। যার সরকারী সম্ভাব্য ইজারা মূল্য ৬৩,৬০০ টাকা আর দরপত্র সিডিউল মূল্য ৫'শ টাকা। (৬) কাশিপুর ইউনিয়ন ক্লাব মাঠ (ভূমি অফিস সংলগ্ন) খালি মাঠে অস্থায়ী পশুর হাট। যার সরকারী সম্ভাব্য ইজারা মূল্য ৪৭,৭০০ টাকা আর দরপত্র সিডিউল মূল্য ৫'শ টাকা।

 

(৭) কুতুবপুর ইউনিয়নের পাগলা তালতলা সংলগ্ন প্যারাডাইস সিটি মাঠে অস্থায়ী পশুর হাট। যার সরকারী সম্ভাব্য ইজারা মূল্য ২,৩৮,৫০০ টাকা আর দরপত্র সিডিউল মূল্য ১৪'শ টাকা। (৮) ফতুল্লা স্টেডিয়ামের লিংক রোডের পূর্ব পাশের মাঠে অস্থায়ী পশুর হাট। যার সরকারী সম্ভাব্য ইজারা মূল্য ৯৬,৪৬০ টাকা আর দরপত্র সিডিউল মূল্য ৫'শ টাকা।

 

(৯)গোগনগর ইউনিয়নের 'স' মিল সংলগ্ন আলী আকবর বেপারীর নিজস্ব ভূমিতে অস্থায়ী পশুর হাট। যার সরকারী সম্ভাব্য ইজারা মূল্য ২,১৬,৭৭০ টাকা আর দরপত্র সিডিউল মূল্য ১৪'শ টাকা। (১০) এনায়েতনগর ইউনিয়নের ধর্মগঞ্জ গুদারাঘাট সংলগ্ন খালি মাঠে অস্থায়ী পশুর হাট। যার সরকারী সম্ভাব্য ইজারা মূল্য ৯৫,০০০ টাকা আর দরপত্র সিডিউল মূল্য ৫'শ টাকা।

 

(১১) কুতুবপুর ইউনিয়নের আলীগঞ্জ ধোপাতিতা মৌজায় খালি জায়গায় অস্থায়ী পশুর হাট। যার সরকারী সম্ভাব্য ইজারা মূল্য ১,৭৮,৭৮৫ টাকা আর দরপত্র সিডিউল মূল্য ১২'শ টাকা। (১২) কুতুবপুর ইউনিয়নের শান্তিধারা এলাকায় (মসজিদ উন্নয়নের স্বার্থে) হাজী আব্দুর রাজ্জাক বেপারীর মার্কেট সংলগ্ন খালি মাঠে অস্থায়ী পশুর হাট। যার সরকারী সম্ভাব্য ইজারা মূল্য ৮১,০৯০ টাকা আর দরপত্র সিডিউল মূল্য ৫'শ টাকা।

 

(১৩)কুতুবপুর ইউনিয়নের ভূঁইঘর এলাকায় অবস্থিত কবির হোসেন এর নিজস্ব ভূমিতে অস্থায়ী পশুর হাট। যার সরকারী সম্ভাব্য ইজারা মূল্য ৭৫,০০০ টাকা আর দরপত্র সিডিউল মূল্য ৫'শ টাকা। 


রবিবার (৩ জুলাই) সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পযন্ত ও সোমবার (৪জুলাই) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পযন্ত সিডিউল বিক্রি করা হবে। এবং মঙ্গলবার (৫ জুলাই) সকাল ৯টা থেকে দুপুর ১টা পযন্ত দরপত্র দাখিল করা হবে।