নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

শীতলক্ষ্যা থেকে নিখোঁজ গম ব্যবসায়ির লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৫:০৪, ১৭ সেপ্টেম্বর ২০২২

শীতলক্ষ্যা থেকে নিখোঁজ গম ব্যবসায়ির লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ সদর উপজেলার আল আমিন নগর এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে আহামুদুল্লাহ্ মৃদুল (২৭) নামের এক গম ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ। নিখোঁজের তিন দিন পর শুক্রবার দুপুরে নদীতে ভাসমান অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়।

 

আহামুদুল্লাহ্ মৃদুল সদর উপজেলার নলুয়াপাড়া এলাকার ওবায়েদুল্লাহর ছেলে। পেশায় তিনি গম ব্যবসায়ি। গত মঙ্গলবার শীতলক্ষ্যায় গোসল করতে গিয়ে তিনি নিখোঁজ হয়েছিলেন বলে স্বজনেরা জানিয়েছেন।

 

নারায়ণগঞ্জ সদর থানার নৌ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মোস্তফা জানান, দুপুরে স্থানীয় লোকজন শীতলক্ষ্যা নদীতে একটি লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেন। পরে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে নৌ পুলিশ। 

 

নিহত আহামুদুল্লাহ্ মৃদুলের স্বজনেরা ওই লাশ শনাক্ত করেন। তিন দিন আগে গোসল করতে এসে তিনি নিখোঁজ হয়েছিলেন।

 

নিহত আহামুদুল্লাহ্ মৃদুলের চাচা ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর কবির হোসেন বলেন, নদীতে গোসল করতে মঙ্গলবার দুপুরে বাসা থেকে বের হয়ে যান আহামুদুল্লাহ্। 


এরপর আর বাড়িতে ফিরে আসেননি। তাঁর খোঁজে ওই দিন থেকে নদীসহ বিভিন্ন এলাকায় সন্ধান চলছিল, কিন্তু কোথাও পাওয়া যায়নি। আজ শীতলক্ষ্যায় তাঁর লাশ পাওয়া গেছে।


নারায়ণগঞ্জ সদর থানা নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।