নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪

নাসিক ৭নং ওর্য়াড আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৫:১০, ২৫ জুন ২০২২

নাসিক ৭নং ওর্য়াড আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নাসিক ৭নং ওয়ার্ডে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, কেককাটা ও বন্যা দুর্গত এলাকার মানুষের জন্য দোয়া অনুষ্ঠিত।

 

গত বৃহস্পতিবার রাতে থানার কদমতলী পুল এলাকায় এ আলোচনা সভা, কেককাটা ও বন্যা দুর্গত এলাকার মানুষের জন্য দোয়া অনুষ্ঠিত হয়। 


নাসিক ৭নং ওর্য়াড কাউন্সিলর মিজানুর রহমান খাঁন রিপনের সার্বিক সহযোগিতায় ও তত্ত্বধায়েনে ও নাসিক ৭নং ওর্য়াড আওয়ামীলীগে সভাপতি আব্দুল লতিফ ফকিরের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য সাদেকুর রহমান, মহানগর আওয়ামীলীগের সদস্য বি,এম, আমির হোসেন, ৭নং ওর্য়াড আওয়ামীলীগে সাধারণ সম্পাদক ফজলুল হক, বীর মুক্তিযোদ্ধা ছেকান্দার আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা দুদু মিয়া, বীর মুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা দুলাল মিয়া, বীর মুক্তিযোদ্ধা এ,বি,এম দেলোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন, নুরুল হক মিতালী, এম,এ,মাসুদ বাদল, সিদ্ধিরগঞ্জ থানা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি জাহানারা হাকিম, ৭নং ওর্য়াড যুবলীগের সভাপতি নাদিম সিকদার, সাধারণ সম্পাদক হাসান আলী, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মঞ্জুরুল আহসান রাসেল, যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম, ৭নং ওর্য়াড ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, বাবুল বেপারী, জামাল হোসেন, আব্দুল হাক, আমির হোসেন, রবিউল ও তুহিন প্রমূখ।


এসময় কাউন্সিলর মিজানুর রহমান খাঁন রিপন বলেন আপনারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দেশে এতো উন্নয়ন হচ্ছে। তিনি আরো বলেন বন্যা দুর্গত এলাকার মানুষের জন্য দোয়া আপনারা বেশিবেশি দোয়া করবেন আল্লাহতালা যেন তাদের হেফাজত করেন।
 

সম্পর্কিত বিষয়: