নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

দেখা হলোনা মেয়র আইভীর সাথে, না ফেরার দেশে হুমায়ুন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৫১, ২৯ জুন ২০২২

দেখা হলোনা মেয়র আইভীর সাথে, না ফেরার দেশে হুমায়ুন

না ফেরার দেশে চলে গেলেন সিদ্ধিরগঞ্জের আদমজী নগর কেন্দ্রীয় কবরস্থান মসজিদ কমপ্লেক্স এর সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব হুমায়ন কবির (৭০)। ইন্নালিল্লাহি ওয়া.................. রাজিউন। 


মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মসজিদ কমিটির সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক এম এ মাসউদ বাদল জানান, গত দুই দিন আগে বিনা নোটিশে মসজিদ ও এতিমখানা মাদ্রাসার শৌচাগার ভেকু দিয়ে গুড়িয়ে দেয় ডিএনডি প্রজেক্ট এর উন্নয়ণ কাজের ঠিকাদারি প্রতিষ্ঠান ওরিয়েন্ট কোম্পানির লোকজন। এতে ওই মসজিদে আগত মুসল্লি ও এতিমখানার শতাধিক আবাসিক শিক্ষার্থী চরম দুর্ভোগে পড়েন। 


এর দ্রুত সমাধানের জন্য আলহাজ্ব হুমায়ন কবির বিভিন্ন জায়গায় ছুটোছুটি করে আশার বানি না পেয়ে মানষিকভাবে ভেঙ্গে পড়েন। 


মঙ্গলবার (২৮ জুন) সকাল ১০টার দিকে মসজিদ কমিটির অন্যান্যদের নিয়ে নাসিক মেয়র আইভীর কাছে যান। সেখানে দীর্ঘ সময় অপেক্ষার পর মেয়র আইভী না আসায় তিনি মোনোবল হারিয়ে দুুপুরের দিকে সিদ্ধিরগঞ্জের উদ্দেশ্যে রওনা দেন। 


একপর্যায়ে পথিমধ্যে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জানান তিনি স্ট্রোক করেছেন। পরে রাজধানীর ঢাকার বেসরকারি স্কয়ার হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহত ব্যবসায়ী আলহাজ্ব হুমায়ুন কবির কদমতলী উত্তর পাড়া এলাকার বাসিন্দা। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, এক মেয়ে, নাতি পুতি ও আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। 


এদিকে নিহতের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এসময় তার আত্মীয় স্বজনসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ শোকাহতের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং নিহতের রুহের মাগফেরাত কামনায় দোয়া করেন।


পারিবারিক সূত্রে জানা যায়, আগামীকাল বুধবার বাদ আসর কদমতলী সরকারি এম ডব্লিউ স্কুল মাঠে জানাজা শেষে নিহতের মরদেহ আদমজী কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হবে।