নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

সিদ্ধিরগঞ্জে বাগানবাড়ীতে সংঘবদ্ধ চক্রের মাদকের হাট

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:২৬, ২০ নভেম্বর ২০২২

সিদ্ধিরগঞ্জে বাগানবাড়ীতে সংঘবদ্ধ চক্রের মাদকের হাট

সিদ্ধিরগঞ্জের কদমতলী নয়াপাড়া লেকপাড় এলাকায় অবৈধভাবে সরকারি জায়গা দখল করে বাগানবাড়ী বানিয়ে চলছে মাদক বিক্রি ও মাদকসেবীদের আড্ডা। ক্ষমতাসীন দলের প্রভাবখাটিয়ে সংঘবদ্ধ একটি চক্র বীরদর্পে নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে। 


জানা গেছে, নাসিক ৭ নং ওয়ার্ডের নয়াপাড়া লেকপারে ডিএনডি পানি নিস্কাসন খাল ঘেসে সরকারি জায়গা দখল করে বিভিন্ন জাতের গাছ লাগিয়ে নার্সারি আকারে বাগানবাড়ী তৈরি করা হয়েছে। 


এই বাগানবাড়ীর ভিতরে বাঁশের নকঁশি করা বেড়া দিয়ে ভিতরে একটি ঘর নির্মাণ ও আড্ডা দেওয়ার জন্য বসার স্থান বানানো হয়েছে। এর ভিতরে প্রতিদিন সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত চলে মাদক বিক্রি, বসে মাদক সেবনের আসর। 


স্থানীয় সূত্রে জানা গেছে, একই এলাকার জয়নাল নিয়ন্ত্রন করছেন এই বাগানবাড়ীর মাদক স্পট। সহযোগী হিসেবে রয়েছেন, টাইগার বাবু, বাপ্পি, ইয়াছিন, আলামিন, প্রান্ত, তহিদ, জনি ও মামা শাহিন। 


বাগানবাড়ীর পাশের একজন বাসিন্দা নাম প্রকাশ না করার শর্তে জানান, প্রতি রাতে এখানে লাখ লাখ টাকার মাদক বেচা কিনা হয়। উচ্চসুরে গান বাজিয়ে মাদক সেবিরা মাতাল হয়ে হুইহুল্লা করে। কিশোরগ্যাং সদস্যসহ বিভিন্ন অপরাধিরা দিনের বেলাতেও এর ভিতরে আড্ডা দেয়। 


এসব কিশোরগ্যাং সদস্যরা স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থী ও পোশাক কারখানার নারী শ্রমিক ও যুবতী পথচারিদের উত্ত্যক্ত করে। এদের এসব অপকর্মে অতিষ্ট হয়ে পড়েছে এলাকার সাধারণ মানুষ। বাগানবাড়ীটির নিয়ন্ত্রক জয়নালের সাথে যোগাযোগের চেষ্টা করে সম্বব হয়নি।