নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি দক্ষিন-পূর্ব খালপাড় পঞ্চায়েত কমিটি গঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৪৪, ২১ নভেম্বর ২০২২

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি দক্ষিন-পূর্ব খালপাড় পঞ্চায়েত কমিটি গঠিত

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় জালকুড়ি দক্ষিন-পূর্ব (খালপাড়) পঞ্চায়েত কমিটি গঠনের লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে জালকুড়ি জামে মসজিদ (সীমা ডাইং খালপাড়) প্রাঙ্গনে আলহাজ¦ হযরত আলীর সভাপতিত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

 

এতে সর্বসম্মতিক্রমে “জালকুড়ি দক্ষিন-পূর্ব (খালপাড়) পঞ্চায়েত কমিটি” গঠনের জন্য ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির গঠন করা হয়েছে।  


জানা যায়, সিদ্ধিরগঞ্জের জালকুড়ি দক্ষিন পূর্ব এলাকাবাসীর বিভিন্ন সমস্যা সমাধান, সামাজিক উন্নয়ন ও আবাসিক শান্তি শৃংখলা ও নিরাপত্তা বজায় রাখার বিষয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় এ বিষয়ে বিস্তারিত আলোচনার পাশাপাশি কিশোর গ্যাং, মাদক, সন্ত্রাস ও ইভটিজিং প্রতিরোধ বিষয়ে আলোচনা করা হয়।

 

এতে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করে তাদের মূল্যবান মতামত উপস্থাপন করেন। এরপর এলাকাবাসীর সর্বসম্মতিক্রমে “জালকুড়ি দক্ষিন-পূর্ব (খালপাড়) পঞ্চায়েত কমিটি” গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।

 

এসময় জালকুড়ি জামে মসজিদের সভাপতি মোঃ মিজানুল ইসলামকে আহবায়ক ও মোঃ গোলাম মোস্তফাকে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট “জালকুড়ি দক্ষিন-পূর্ব (খালপাড়) পঞ্চায়েত কমিটি” এর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম আহবায়ক মোঃ আজাদ হোসেন, ইঞ্জিনিয়ার রিপন, সদস্য সচিব-১ সৈয়দ ইজাজুল হাসান মাহবুব, সদস্য সচিব-২ শাহজাহান চৌধুরী, সদস্য সচিব-৩ আতিকুল হক রিপন, সদস্য কাজী হুমায়ুন ও মোঃ শাহীন। উক্ত কমিটি আগামী ২ মাসের মধ্যে পূর্নাঙ্গ পঞ্চায়েত কমিটি গঠন করবেন বলে সিদ্ধান্ত হয়।

 

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন আমিরুল ইসলাম, জাহাঙ্গীর আলম বেপারী, মোঃ সোহাগ, মোঃ হযরত আলী, রাশেদুল হাসান, জহিরুল ইসলাম, আমজাদ হোসেন, আমির হোসেন বেপারী, এস এম আমীর হোসেন, শাহজাহান চৌধুরীসহ স্থানীয় সমাজ সেবক ও গন্যমান্য ব্যক্তিবর্গ।  
 

সম্পর্কিত বিষয়: