নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে দেয়াল ভাংচুর ও গরু চুরির অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৩৭, ৬ ডিসেম্বর ২০২২

সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে দেয়াল ভাংচুর ও গরু চুরির অভিযোগ

সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে বাড়ির সীমানার দেয়াল ও দুটি গরু চুরির অভিযোগ পাওয়া গেছে মীর রাফিউল আলম গংদের বিরুদ্ধে।

 

এ ঘটনায় ভুক্তভোগী মীর মাহবুব হোসেন রাসেল সিদ্ধিরগঞ্জ থানায় রবিবার (৪ ডিসেম্বর) ও গত বৃহস্পতিবার পৃথক দৃুট জিডি করেন। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার এসআই শওকত জামিল  ও তরিকুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। 


অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ও অভিযুক্ত পরষ্পর আত্মীয় স্বজন্। উভয়ের মধ্যে বাড়ির সীমানার জায়গা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। মামলা চলমান অবস্থায় মীর রাফিউল আলম গং গত বৃহস্পতিবার মীর মাহবুব হোসেন রাসেলের সীমানার দেয়াল ভেঙ্গে পড়ে এবং তার নিরাপত্তা রক্ষী আবুল হোসেনকে বেধড়ক মারধর করে রক্তাক্ত জঘম করে। 


এতেই ক্ষ্যান্ত হয়নি প্রতিপক্ষ মীর রাফিউল আলম গং। এরই ধারাবাহিকতায় রোববার ভোররাতে ওই জায়গায় গড়ে তোলা মীর মাহবুব হোসেন রাসেলের গরুর খামার থেকে ছয় লাখ টাকা মূল্যের দুটি গরু চুরি করে নিয়ে যায়। 


এ বিষয়ে মীর মাহবুব হোসেন রাসেল বলেন, আমি আদলতের স্বরনাপন্ন হলেও বিবাদীরা বারবার আমাদের বসতবাড়ি খামারের ক্ষতিসাধন করে চলেছে। আমি আশংকা করছি এ ক্ষতি করে থেমে থাকবে না, তারা যে কোন সময় আমার এখানে থাকা মালামাল লুটসহ আমার ও আমার পরিবারের সদস্যদের প্রানে মেরে ফেলতে পারে। 


অপরদিকে বিষয়টি নিয়ে কথা বলতে অভিযুক্ত মীর রাফিউল আলমের মোবাইলে একাধিকবার চেষ্টা করেও সংওযাগ পাওয়া যায়নি। 


এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) শওকত জামিল জানান, অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্তনাধীন রয়েছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। 

সম্পর্কিত বিষয়: