নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে বাড়ি দখলের পাঁয়তারায় সন্ত্রাসী চক্র, থানায় অভিযোগ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:০২, ২৯ জানুয়ারি ২০২৩

সিদ্ধিরগঞ্জে বাড়ি দখলের পাঁয়তারায় সন্ত্রাসী চক্র, থানায় অভিযোগ 

সিদ্ধিরগঞ্জে আমিনুল ইসলাম নামের এক ব্যাক্তির ভাড়াটিয়া বাড়ি দখলের পাঁয়তারার অভিযোগ উঠেছে একটি সংঘবদ্ধ সন্ত্রাসী চক্রের বিরুদ্ধে । এ ঘটনায় আমিনুল ইসলামের মা আমিনা বেগম বাদী হয়ে কদমতলী এলাকার সাজু (৪০), মহসিন (৩৮), সেলিম (৪০),  রনি (৩৫) ও আল আমীনসহ অজ্ঞাত ৫/৭ জনের নাম উল্লেখ করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। 


এদিকে আমিনা বেগম সন্ত্রাসী মহসিনের নাম অভিযোগে উল্লেখ করলেও ঘটনার পরদিন মহসিন উল্টো সিদ্ধিরগঞ্জ থানায় গিয়ে ভুক্তভোগীদের বিরুদ্ধে একটি মিথ্যে অভিযোগ দায়ের করে তাদের হয়রানির চেষ্টা চালাচ্ছে বলে জানান ভুক্তভোগী আমিনুল ইসলামের স্ত্রী উর্মী।


উর্মী জানান, মহসিনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেয়া হলেও পুলিশ ওই অভিযোগের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নেয়ায় উল্টো সেই ব্যক্তি (মহসিন) সশরীবে থানায় গিয়ে উল্টো তাদের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ দায়ের করেন। কারণ অভিযোগে উল্লেখিত এরকম কোনো ঘটনাই ঘটেনি। পুলিশ নিরেপক্ষ তদন্ত করলে এর সত্যতা পাবেন। 


আমিনা বেগম এর অভিযোগ সুত্রে জানা গেছে, সিদ্ধিরগঞ্জ বাজার এলাকার বাসিন্দা আমিনুল ইসলামের কদমতলী গ্যাস লাইনের ভাড়াটিয়া বাড়ি দখল নেওয়ার জন্যে দীর্ঘদিন যাবত চেষ্টা করে আসছে সাজু বাহিনী। 


গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় কদমতলীর বাড়িতে অভিযুক্তরা জোরপূর্বক প্রবেশ করলে উক্ত বাড়ির ভাড়াটিয়ারা এবং কেয়ার টেকার আমিনুল ইসলামের স্ত্রী উর্মিকে ফোন করে। 


পরবর্তীতে তাঁরা তাদের বাড়িতে গেলে আমিনুল ইসলাম স্ত্রীসহ বাকিদের অকথ্য ভাষায় গালমন্দ করে এবং হুমকি প্রদশর্ন করে তারা এবং বাড়ির ভাড়াটিয়াদের বাড়ি ভাড়া অভিযুক্তদের নিকট দিতে বলা হয়। আমিনুল ইসলামের বাড়ির বিদ্যুৎতের মিটার যার নং-০২২৪৪২৩ খুলে নিয়ে যায়। এবং অভিযুক্তদের একটি মিটার সেখানে বসানো হয়। 


এ বিষয়ে বাদী আমিনা বেগম জানা, আমার স্বামীর পৈত্রিক সম্পত্তি ছিলো এটা আমার স্বামী আমার ছেলের নামে বাড়ির জমি লিখে দেওয়ার পর থেকে আমরা বাড়ি তৈরি ভাড়া ভোগ করে আসছি। কিন্তু এখানকার অভিযুক্তরা জোরপূর্বক বাড়ি দখলের চেষ্টা করছে। গতকাল আমাদের বাড়িতে হামলা চালায় এবং আমাদের মিটার খুলে তাঁরা নতুন মিটার বসায়।


এ বিষয়ে জানতে অভিযুক্ত মহসিনের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। 


ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের (এসআই) ইয়াউর রহমান জানান, অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে পরিদর্শনে গিয়ে বাড়িটি অভিযুক্তদের দখলে আছে দেখতে পাওয়ায় যায়। উভয়পক্ষকে শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্যে বলে আশা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।