নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

সোনারগাঁয়ে গৃহবধূর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:৪৭, ২ জুলাই ২০২২

সোনারগাঁয়ে গৃহবধূর লাশ উদ্ধার

 সোনারগাঁওয়ে জুনু আক্তার (২৮) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

শনিবার (২ জুলাই) উপজেলার সাদিপুর ইউনিয়নের গজারিয়া পাড়া গ্রাম থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

তাকে নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। ঘটনার পর থেকে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছেন।

 

জানা যায়, ৪ বছর আগে উপজেলার জামপুর ইউনিয়নের মুছারচর গ্রামের আলী হোসেনের মেয়ে জুনু আক্তারের সঙ্গে পার্শ্ববর্তী সাদিপুর ইউনিয়নের গজারিয়া পাড়া গ্রামের দাইয়ানের ছেলে কবির হোসেনের বিয়ে হয়। তাদের দুই বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। স্বামী কবির হোসেন বিভিন্ন সময়ে জুনু আক্তারকে বাবার বাড়ি থেকে যৌতুক আনার জন্য মারধর করতো।

 

নিহত গৃহবধূর বড় ভাই সোলায়মান মিয়া বলেন, শনিবার ভোরে একটি অচেনা মোবাইল নাম্বার থেকে আমার বোনের মৃত্যুর সংবাদ দেওয়া হয়। যৌতুকের জন্য আমার বোনকে প্রায়ই মারধর করা হতো। আমি আমার বোনের হত্যাকারীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি জানাচ্ছি।

 

তিনি আরও বলেন, নিহতের শরীরে ও গলায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এতেই প্রমাণ হয় নির্যাতন করে আমার বোনকে হত্যা করা হয়েছে।

 

তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাকির হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

সম্পর্কিত বিষয়: