নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

১৯ জুন ২০২১

নারায়ণগঞ্জে দু:স্থদের মাঝে র‌্যাবের খাদ্য উপহার সামগ্রী বিতরণ

প্রকাশিত:১২:০৬, ১১ মে ২০২১

নারায়ণগঞ্জে দু:স্থদের মাঝে র‌্যাবের খাদ্য উপহার সামগ্রী বিতরণ

মঙ্গলবার (১১ মে) দুপুরে নারায়নগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ মাঠে র‌্যাব-১১ এর আয়োজনে অসহায় এবং দু:স্থ মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় র‌্যাব-১১ এর কমান্ডিং অফিসার লেঃ কর্নেল খন্দকার সাইফুল আলম বলেন, র‌্যাব শুধুমাত্র আইন রক্ষার জন্যই কাজ করে না। র‌্যাব সমাজের নানান দুঃসময়ে মানুষের পাশে দাঁড়াতে চায়।

তিনি বলেন, বর্তমানে করোনার সময় র‌্যাব-১১ অসহায় গরীব মানুষের পাশে থাকার জন্যই কিছু ঈদ সামগ্রী বিতরণ করছে। এটি আমাদের সমাজের জন্য বৃহৎ কিছু নয়। আমরা আমাদের সাধ্য অনুযায়ী চেষ্টা করছি ঈদের দিন যাতে সবাই একসাথে পরিবার পরিজন নিয়ে ঈদ পালন করতে পারি।

তিনি বলেন, করোনার সময় আমরা যাতে সকলে স্বাস্থ্য বিধি মেনে চলতে পারি সেজন্য সকলকে সচেতন থাকতে হবে। তিনি বলেন র‌্যাব সব সময় আপনাদের পাশে থাকবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন র‌্যাব-১১’র উপ অধিনায়ক মেজর হাসান, অতিরিক্ত পুলিশ সুপার জসীম উদ্দিন চৌধুরী এবং নারায়ণগঞ্জ কালিবাজার ক্যাম্পের সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার সম্্রাট তালুকদার, নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, সাধারন সম্পাদক আমির হুসাইন স্মীথ এবং নারায়নগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামরুল ইসলাম।

অনুষ্ঠানে প্রায় তিন শতাধিক মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় বলে জানিয়েছে র‌্যাব-১১।