নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জ-৫ আসনে আমরা নৌকা চাই : দিপু

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০৪:৫৬, ১৮ মে ২০২২

নারায়ণগঞ্জ-৫ আসনে আমরা নৌকা চাই : দিপু

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যাগে আলোচনা সভা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার (১৭ মে) বাদ মাগরিব নগরীর ২নং রেলগেট সংলগ্ন আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ন আহবায়ক গোলাম কিবরিয়া খোকন’র সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটির অন্যতম সদস্য এড. আনিসুর রহমান দিপু।

 

 

এসময় প্রধান অতিথির বক্তব্যে এড. আনিসুর রহমান দিপু বলেন, নারায়ণগঞ্জ-৫ এ আমরা নৌকা চাই। আমরা গতবার বলেছি এবং বার বার বলছি। নেত্রীর কাছে হাত জোড় করে বলছি, এই লাঙ্গলের চোয়াল আমাদের কাধঁ থেকে সরিয়ে নেন। এতা কষ্ট আর সহ্য হয় না। আর নির্যাতন সহ্য হয় না। আওয়ামীলীগ ক্ষমতায় জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় ঐ জামায়াত শিবির রাজাকারের সন্তানেরা আজ প্রচন্ড প্রভাব নিয়ে নারায়ণগঞ্জে রাজত্ব করছে। আমাদের কিছু নেতা কথায় কথায় জামায়াত শিবিরের কথা বলে কিন্তু পাশে রাজাকারের সন্তানকে বসিয়ে রাখে। আমাদের কিছু নেতা কথায় কথায় হাইব্রিডদের কথা বলে হাইব্রিডদের কোলে নিয়ে বসে থাকে। এই হাইব্রিডদের প্রতিহত করতে হবে। রাজাকারের সন্তানদের প্রতিহত করতে হবে। এই নারায়ণগঞ্জে আওয়ামীলীগের জন্ম। এই নারায়ণগঞ্জকে সংগঠিত করতে হবে এবং ঐক্যবদ্ধ হতে হবে। এই স্বেচ্ছাসেবক লীগের নেতাদেরকে অনুরোধ করে বলবো সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে আপনারা ঐক্যবদ্ধ হোন। এবার নারায়ণগঞ্জে আমরা নৌকার পতাকা তুলতে চাই। ইনশাল্লাহ এবার নেত্রী আমাদের কথা শুনবেন। জোট হতে পারে? রংপুরে হবে, নীলফামারীতে হবে জোট। নারায়ণগঞ্জে আমরা জোট চাই না। আমরা জোটের জুলুম অত্যাচার আর সহ্য করতে চাই না।

 

 

জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ কায়কোবাদ রুবেল'র সার্বিক পরিচালনায় এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, এছাড়াও আরো উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মোস্তাফিজুর রহমান মাসুম, মোঃ আল আমিন, হাজী মোঃ জহিরুল ইসলাম, মোঃ কিতাব আলী, আবু তালেব শ্যামল, মাহামুদুল হাসান দুলাল ও খোকন ভান্ডারী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্পর্কিত বিষয়: