নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

তারা বিএনপিকে ভয় পায় : আজাদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:১৮, ৩ জুন ২০২২

তারা বিএনপিকে ভয় পায় : আজাদ

বিএনপি'র নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, ইতিহাসকে বিকৃত করা যাবে না। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানই বাংলাদেশের স্বাধীনতার ঘোষক। তিনি ছিলেন বহু গনতন্ত্রের প্রবক্তা। মুক্তিযুদ্ধে তাঁর অবদান কোনভাবেই অস্বীকার করা যাবে না।

 

কিন্তু বর্তমান সরকার নানাভাবে ষড়যন্ত্র করে জিয়াউর রহমানের অবদান মুছে ফেলতে চাইছে, কারণ তারা বিএনপিকে ভয় পায়। ইতিহাসকে বিকৃত করা যাবে কিন্তু বাংলাদেশের মানুষের মন থেকে জিয়াউর রহমানের নাম কখনো মুছে যাবে না।


বৃহস্পতিবার ( ২ জুন ) বিকেলে শহরের কিল্লারপুলে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের উদ্যোগে বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং তবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

 

এসময়ে বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। 


নজরুল ইসলাম আজাদ বলেন, এদেশের গণ-মানুষের একমাত্র বীর তারেক রহমান। তারেক রহমানকে এ সরকার  ভয় পায়। কোনো বীরকে আটকে রাখা যায় না। তারেক রহমান বীরের বেশে আসবে ফিরে বাংলাদেশে। জনগণ আন্দোলন সংগ্রামের মাধ্যমে এদেশে তাকে ফিরিয়ে আনবে।

 

দেশের গণতন্ত্রকে পুনঃ উদ্ধার ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে বর্তমান এই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামের কোনো বিকল্প নেই। আমাদেরকে ঘরের মধ্যে বসে থাকলে হবে না রাজপথে নেমে আন্দোলন সংগ্রাম করতে হবে ।

 

শেখ হাসিনা সরকারের পতনের জন্য আমাদের নেতা তারেক রহমান আন্দোলনের ডাক দেবেন, সেই আন্দোলনে আমার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি সবচেয়ে বেশি ভূমিকা রাখতে হবে। দেশ নায়ক তারেক রহমানের ডাকে আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে দেশের হারানো গনতন্ত্র পুনঃ উদ্ধার করে আবারও বিএনপি ক্ষমতায় আসবে ইনশাআল্লাহ। 


এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নূরে এলাহী সোহাগ ও  নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ ও সাইফুল ইসলাম আপন এবং মহানগর ছাত্রদলের উদ্যোগে আয়োজিত বিএনপি'র প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে পৃথক পৃথক দোয়া ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম আজাদ।

 

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি এড. জাকির হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপু, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মাশুকুল ইসলাম রাজিব, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি। 


এছাড়াও আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি ফারুক হোসেন, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন রানা, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি হারুন অর রশিদ, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, তরিকুল ইসলাম, মিজানুর রহমান, সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি রাফিউদ্দিন রিয়াদ, মহানগর যুবদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলী ইমরান শামীম, সদস্য লুৎফুর রহমান রাসেল, মোতালেব হোসেন, নবী হোসেন নবু, দুলাল হোসেন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সাবেক সাজ্জাদ হোসেন কমল, শাহিন খান, কামরুল হাসান রনি, শাহিন শরীফ, মো. শাকিল, তারেক সুবহান বাবু, জহিরুল ইসলাম হারুন, সহ- সাংগঠনিক সম্পাদক এ এইচ সৌরভ, সাহিত্য বিষয়ক সম্পাদক মো. এরশাদ আলী, সদস্য সাইফুল ইসলাম আপন, রিয়াজুল আলম ইমন, হাবিবুর রহমান মাসুদ, যুুুুবদল নেতা আরিফুর রহমান নয়ন, জুনায়েদ আলম জনি, নাজমুল জোয়াদ্দার,  সজিব আহমেদ, তাওলাদ , জহির, এলিন, মানিক বেপারী প্রমুখ। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।