নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

জাতীয় পার্টি সরকারি দলের সঙ্গে নেই, বিপক্ষ দলেও নেই : কাদের

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৫৮, ১৮ জুন ২০২২

জাতীয় পার্টি সরকারি দলের সঙ্গে নেই, বিপক্ষ দলেও নেই : কাদের

ক্ষমতাসীন দল আওয়ামীলীগকে উদ্দেশ্য করে জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, আমরা এখন দেখছি তারা কি করে। আমরা জনগণের সঙ্গেই আছি। আমরা সরকারি দলের সঙ্গে নেই। আমরা বিপক্ষ দলেও নেই। জাতীয় পার্টি একটি স্বতন্ত্র দল। 


আমরা কোনো দলের লেজুড় বৃত্তি করব না। যে দেশের জন্য ভালো কাজ করবে, জনগণের পক্ষে যারা রাজনীতি করবে আমরা তার সঙ্গে থাকব। তাকে আমরা সমর্থন দেব। দেশের মালিকানা ছিনতাই হওয়ার পথে। সংবিধানে দেশের মালিক জনগণ হলেও দেশের মালিকানা এখন জনগণের হাতে নেই। জাতীয় পার্টি জনগণের ক্ষমতা জনগণকে ফিরিয়ে দিবে। 


শুক্রবার (১৭ জুন) বিকেলে নারায়ণগঞ্জের বন্দর সমরক্ষেত্রে জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের দ্বি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


তিনি আরও বলেন,  অনেক রাজনৈতিক দল বিলুপ্ত হয়ে গেছে। ছোট ছোট রাজনৈতিক দলগুলো আস্তে আস্তে হারিয়ে যাচ্ছে। এটা বাংলাদেশের রাজনীতির একটি ভয়াবহ চিত্র। দীর্ঘদিন ক্ষমতার বাইরে থাকা বিএনপির অবস্থাও এখন সঙ্গীন। জাতীয় পার্টি এখন আর দুর্বল নয়। জাতীয় পার্টি এখন একটি  শক্তিশালী রাজনৈতিক দল। দিন দিন আরও উজ্জল হচ্ছে জাতীয় পার্টি। 


গোলাম মোহাম্মদ কাদের বলেন, দেশ আজ বড় ধরণের ক্রান্তিকাল অতিক্রম করছে। যতই দিন যাচ্ছে দুর্যোগ ঘনিয়ে আসছে। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই দুর্যোগের ঘনঘটা দেখা দিচ্ছে।  


নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানুর সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি,  জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি, জাতীয়পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা শেরিফা কাদের এমপি, প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব সাহিদুর রহমান টেপা, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য একেএম সেলিম ওসমান এমপি ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা এমপি। 


সম্মেলন শেষে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি হিসেবে সানাউল্লাহ সানু ও সাধারণ সম্পাদক হিসেবে আবু নাইম ইকবাল এবং মহানগর জাতীয় পার্টিও সভাপতি হিসেবে মুদাসসিরুল হক দুলাল ও সাধারণ সম্পাদক হিসেবে আফজাল হোসেনের নাম ঘোষণা করেন পার্টির মহাসচিব মজিবুল হক চুন্নু।