নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

বাংলাদেশ নিজের পায়ের ওপর ভর করে দাঁড়িয়েছে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩২, ২১ জুন ২০২২

বাংলাদেশ নিজের পায়ের ওপর ভর করে দাঁড়িয়েছে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, ২৫ তারিখে পদ্মাসেতু উদ্বোধন হবে। মাননীয় প্রধানমন্ত্রী প্রমান করেছেন বাংলাদেশ কারও পায়ের ওপর ভর দিয়ে দাঁড়ায় না। বাংলাদেশ নিজের পায়ের ওপর ভর দিয়ে দাঁড়িয়েছে। আমরা আপনাদের সকলের কাছে শেখ হাসিনার জন্য দোয়া চাই। 


মঙ্গলবার (২১ জুন) নারায়ণগঞ্জের চাষাঢ়ায় শ্রমজীবী মানুষের মাঝে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে টি শার্ট বিতরণ করার সময় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 


তিনি বলেন, আপনাদের সকলকে ম্যাসেজ দিতে চাই আমরা যারা মোটামুটি স্বচ্ছল, আসুন বন্যার্তদের পাশে দাঁড়াই। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। যাদের বন্যায় সবকিছু চলে গেছে আপনারা যাদের সামর্থ্য আছে আসুন আমরা তাদের পাশে দাঁড়াই। 


তিনি আরো বলেন, পদ্মা সেতু আমাদের গৌরব। এটা সমস্ত অপশক্তির বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনার বিজয়। আমরা এ অনুষ্ঠানটি আরও জাঁকজমকপূর্ণ ভাবে করতে পারতাম। কিন্তু বাস্তবতা হল একাত্তরের ১৬ ডিসেম্বর স্বাধীনতা পাওয়ার পরেও কিন্তু বাংলাদেশের মানুষ আনন্দ করেছে। কিন্তু সেখানে ত্রিশ লক্ষ লোককে প্রাণ দিতে হয়েছে। 


এসময় জেলা প্রশাসক (ডিসি) মঞ্জুরুল হাফিজ বলেন, আমরা একটা বড় অর্জনের দিকে যাচ্ছি। এই আনন্দ শুধু আমার না। সাধারণ মানুষ খেটে খাওয়া মানুষ প্রত্যেকে যেন এ আনন্দ উপভোগ করতে পারে এবং আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর অর্জন সম্পর্কে জানতে পারে সে কারনেই সাধারণ মানুষের মাঝে পদ্মা সেতুর ছবি সংবলিত টি-শার্ট বিতরণ করছি। 


ওই সময় আরও উপস্থিত  ছিলেন অতিরিক্ত  জেলা  প্রশাসক ( সার্বিক)  রহিমা আক্তার ও এনডিসি রাসেল নূর। 
 

সম্পর্কিত বিষয়: