নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

সাদেক-রফিক-ইমনের নেতৃত্বে ঢাকায় জেলা যুবদলের বিশাল শোডাউন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:৩৫, ৯ আগস্ট ২০২২

সাদেক-রফিক-ইমনের নেতৃত্বে ঢাকায় জেলা যুবদলের বিশাল শোডাউন

পুলিশের গুলিতে ভোলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমকে হত্যার অভিযোগে ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সংসদের উদ্যোগে নয়া পল্টনে আয়োজিত বিক্ষোভ সমাবেশকে সফল করার লক্ষ্যে কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া ও সহ- সভাপতি আমিরুল ইসলাম ইমনের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীদের একটি বিশাল শোডাউন করে সমাবেশে যোগদান করেছে ।


সোমবার (৮ আগষ্ট) বিকেল তিনটায় নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় যুবদলের বিক্ষোভ সমাবেশকে সফল করতে দুপুর থেকেই নারায়ণগঞ্জ জেলা ও উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের যুবদলের  নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে পল্টন এলাকার আশপাশে জড়ো হতে থাকে।

 

পরে  ব্যানার ফেস্টুন ও সুসংগঠিত হয়ে নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে খালেদা জিয়ার মুক্তি চাই ও ভোলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিরের হত্যার বিচার এবং জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে স্লোগানে স্লোগানে মিছিল নিয়ে সমাবেশে যোগদান করেন জেলা যুবদলের নেতাকর্মীরা।


বিক্ষোভ সমাবেশে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সুলতান সালাউদ্দিন টুকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক  মোনায়েম মুন্নার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিশেষ অতিথি বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়। এছাড়াও বিএনপি ও যুবদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 

সম্পর্কিত বিষয়: