নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

শেখ হাসিনার জন্মদিনে কেক কাটলেন জসীম উদ্দিন আহম্মেদ চৌধুরী   

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:০০, ৩০ সেপ্টেম্বর ২০২২

শেখ হাসিনার জন্মদিনে কেক কাটলেন জসীম উদ্দিন আহম্মেদ চৌধুরী    

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে দোয়া ও  কেক কেটে জন্মদিন পালন করেন বীর মুক্তিযোদ্ধার সন্তান, সাবেক  ছাত্রনেতা, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটি সদস্য, জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির  প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক,  নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মো.জসীমউদ্দিন আহম্মেদ চৌধুরী। 

 

গত বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জে পাইনাদী নতুন মহল্লা এলাকায় অত্র  সংগঠনের অস্থায়ী কার্যালয়ে দোয়া মাহফিল ও মিষ্টি এবং  কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়। দেয়া মাহফিলে মাননীয় প্রধানমন্ত্রীসহ তাদের পরিবারের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। 

 

এ সময় মো. জসীমউদ্দিন আহম্মেদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য পিতার যোগ্য কন্য। উন্নত বাংলাদেশ গড়ার লক্ষে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছে। ২০৩১ সালের মধ্যে সুখি সমৃদ্ধ দেশ গড়বেন বলে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশে যে পরিমান উন্নয়ন হয়েছে তা শেখ হাসিনার কারনেই। তিনি প্রতিজ্ঞাবদ্ধ হয়েই পদ্মা সেতু করেছেন।

 

তিনি আরো বলেন,প্রধানমন্ত্রী কিন্তু উড়ে এসে প্রধানমন্ত্রী হয়নি। পড়ালেখা করে প্রধানমন্ত্রী হয়েছে। বাবা মাসহ পরিবারের সকলকে হারিয়ে শোককে শক্তিতে রূপান্তরিত করে দেশের উন্নয়ন করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রম ও দূরদৃষ্টি উন্নয়ন কর্মকাণ্ডের জন্য বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়ে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নত দেশে পরিণত হবে ইনশাআল্লাহ। 

 

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগ জাতীয় শ্রমিকলীগের অন্তর্ভুক্ত কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক জননেতা জনাব মোঃ এম  কে রানা ভান্ডারী।

 

বিশেষ অতিথি সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের  কার্যকরী সভাপতি সিনিয়র এডভোকেট মোঃ আব্দুল লতিফ মিয়া,বাংলাদেশ আওয়ামী হকার্সলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ লিয়াকত হোসেন  খান রনি, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি সদস্য মো. শাকিল আহম্মেদ,জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিকলীগের যানযট বিষয়ক সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক মাতবর,বাংলাদেশ আওয়ামী অনলাইন লীগের কেন্দ্রীয় কমিটি সভাপতি মোঃ কামাল হোসেন,বদিউজ্জামান প্রধান,মোসা.  সুমী বেগম,মোঃ জাকির হোসেন আইকন,মোঃ আতাউর রহমান, মোঃ উজ্জ্বল মিয়া, মোঃ হৃদয় আহম্মেদ চৌধুরী প্রচার ও  প্রকাশনা বিষয়ক সম্পাদক নারায়ণগঞ্জ জেলা,মোঃ  মানিক মিয়া  শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক,মো. মিলন মাতবর, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো.হৃদয় হোসেন বাবু সহ  নারায়ণগঞ্জ জেলা থাকা ও ওয়ার্ড  পর্যায়ে নেতাকর্মী উপস্থিতি ছিলেন।